HUAWEI NOVA 5I PRO ফোনের রেন্ডার লিক হয়েছে, জানা গেছে ক্যামেরার বিষয়ে

HUAWEI NOVA 5I PRO ফোনের রেন্ডার লিক হয়েছে, জানা গেছে ক্যামেরার বিষয়ে
HIGHLIGHTS

Huawei Nova 5i Pro ফোনটিতে 32MP র ক্যামেরা থাকতে পারে

নাইট মোড ফিচার আছে

হুয়াওয়ে ব্র্যান্ডের লেটেস্ট স্মার্টফোন Huawei Nova 5i Pro 26 জুলাই চিনে লঞ্চ করা হবে। আর এই বিষয়ে অফিসিয়ালি জানা গেছে যে এই ফোনে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। আর এর সঙ্গে কোম্পানি Huawei Nova 5i Pro ফোনটির কিছু স্পেক্স জানিয়েছে তার মধ্যে একটি 32 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা। আর এবার লঞ্চের আগে এই ফোনের সম্ভাব্যা রেন্ডার সামনে এসেছে সেখানে এই ফোনের কালার ভেরিয়েন্ট লিক হয়েছে।

আর এর সঙ্গে এই ফোনের হ্যান্ডসঅন ভিডিও দেখা গেছে সেখানে এই ফোনের সব অ্যাঙ্গেল থেকে দেখা গেছে। আর ফোনটি ব্ল্যাক কালারে দেখা গেছে। আর আশা করা হচ্ছে যে এই ফোনটি Huawei Mate 30 LIte নামে ইউরোপে লঞ্চ করা হবে। আর ইউজার্সরা এই ফোনের পেছনে একটি 48MP র ক্যামেরা পাবেন।

Huawei Nova 5i Pro কিরিন 810 প্রসেসার যুক্ত হবে। MySmartPrice আর টিপস্টার ইশান আগ্রওয়াল এই স্মার্টফোনটির প্রেস রেন্ডার শেয়ার করেছেন। আর এই স্মার্টফোনটি তিনটি কালার অপশানে আসতে পারে। যা teal/green, গ্রেডিয়েন্ট ব্লু আর ব্ল্যাক কালারে আসতে পারে। আর এই ফোনের ছবি থেকে কোয়াড ক্যামেরা সেটআপ আর ফিঙ্গারপ্রিন্ট সেনার দেখা গেছে। ফোনের ফ্রন্টে আপনারা বাঁ দিকে কাট আউট পাবেন যা সেলফি ক্যামেরার হবে।

Huawei Nova 5i Pro ফোনের আনুমানিক স্পেক্স

হুয়াওয়ে নোভা 5i Pro ফোনটির যে সব লিক এসেছে তা থেকে এই ফোনের কিছু সম্ভাব্য স্পেক্স জানা গেছে। এই ফোনে 6.26 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এই ফোনে আপনারা কিরিন 810 প্রসেসার পাবেন আর এর সঙ্গে এই ফোনে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত। আর সেখানে 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ যুক্ত অন্য ভেরিয়েন্টও আসতে পারে,

এই ফোনে আপনারা 4000mAh য়ের ব্যাটারিও পেতে পারেন। ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আপনারা 48MP র সঙ্গে 8MP+2MP+2MP ক্যামেরা পাবেন। আর এই ফোনে সেলফি নেওয়ার জন্য 32MP র ক্যামেরা আছে। ফোনে আপনারা নাইট মোডও পেতে পারেন।

Digit.in
Logo
Digit.in
Logo