Huawei Mate 20 Pro ফোনটি এই স্পেশাল আপডেট পাচ্ছে, এর ফল কি হবে জানেন

Huawei Mate 20 Pro ফোনটি এই স্পেশাল আপডেট পাচ্ছে, এর ফল কি হবে জানেন
HIGHLIGHTS

Huawei Mate 20 Pro মোবাইল ফোনটি সুপার ম্যাক্রো মোড পেয়েছে, এই আপডেট ফোনের একটি নতুন আপডেট হিসাবে

আমরা যদি Huawei Mate 20 Pro ফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনটি সম্প্রতি ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে এসেছিল। আর এই ফোনটি লঞ্চ হওয়ার পরেই এই ফোনে সুপার ম্যাক্রো মোড দেওয়া হয়েছে। এছাড়া নতুন এই আপডেট ফোনটিতে 2019 সালের জানুয়ারি মাসে দেওয়া হয়। আর এছাড়া নেগিভেশান জেসচার নির্ভর সিস্টেমও ভাল করা হয়েছে। আর এই মাসের প্রথমে Huawei Mate 20 Pro ফোনটি ডিসেম্বর মাসের সিকিউরিটি প্যাচ পেয়েছিল। আর এছাড়া এই আপডেটে মাস্টার AI মোড আর ফেস আনলক পার্ফর্মেন্সেও উন্নতি হয়েছে।

এই নতুন আপডেটের বিল্ড নাম্বার C636E10R3P2 । আর এছাড়া এর সাইজ প্রায় 346MB। আর যদি আপনাদের কাছে ও Huawei র এই স্মার্টফোনটি থাকলে আপনাদের বলে রাখি যে আপনারা যদি এই আপডেট পেয়ে না থাকেন তবে সেটিংসে গিয়ে ম্যানুয়ালি চেক করতে পারেন।

Huawei Mate 20 Pro ফোনটিতে 6.39 ইঞ্চির OHD+ ফ্লেক্সিবেল OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে কোম্পানি 7 nm প্রসেসারের Kirin 980 SoC দিয়েছে। আর এই ফোনে 6GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ দিয়েছে। আর এই ডিভাইসে কোন মাইক্রো এসডি কার্ডের সাপোর্ট নেই। আর এর বদলে হুয়াওয়ে NM কার্ড দিয়েছে যা 256GB পর্যন্ত স্টোরেজ অপশান দিয়েছে। আর ক্যামেরা সেটআপের ক্ষেত্রে Huawei Mate 20 Pro ফোনে 40MP র (ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, f/1.8 অ্যাপার্চার) +20MP( আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, f/2.2 অ্যাপার্চার)+8MP(f/2.4 অ্যাপার্চারের সঙ্গে টেলিফটো লেন্স) দিয়েছে।

ক্যামেরা লেন্স বিশেষজ্ঞ লাইকার কোলাবরেশান আছে আর এই ক্যামেরা সেটআপে 16-270mm ফোকাল দেওয়া হয়েছে aser autofocus, phase detection autofocus আর contrast detection autofocus  য়ের সঙ্গে Huawei নির্ভর AI নির্ভর ইমেজ স্টেবিলাইজেশান সিস্টেম দেওয়া হয়েছে।

এই ফোনের ফ্রন্ট ফেসিং ক্যামেরা 24MP যুক্ত যা 3D ডেপথ সেন্সিং যুক্ত। আর এই ফোনে কানেক্টিভিটি অপশানের ক্ষেত্রে ডুয়াল সিম দেওয়া হয়েছে যা ডুয়াল 4G VoLTE, GPS (L1+L5 ডুয়াল ব্যান্ড) Wi-Fi (802.11 a/b/g/n/ac), Bluetooth (v 5.0), NFC র সাপোর্ট আছে। আর এই ফোনে একটি 4,200mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটি সুপার চার্জিং সিস্টেম যুক্ত।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo