Huawei Enjoy 9s ফোনটি ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে এসেছে

Huawei Enjoy 9s ফোনটি ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে এসেছে
HIGHLIGHTS

Huawei Enjoy 9S মোবাইল ফোনটি 6.21 ইঞ্চির FHD+ ডিসপ্লে, ট্রিপেল ক্যামেরা সেটআপ আর অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর সঙ্গে কোম্পানি তাদের Huawei Enjoy 9e লঞ্চ করেছে

Huawei চিনে  তাদের Enjoy সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছে, আর এই ফোন দুটি হল Huawei Enjoy 9S আর Huawei Enjoy 9e । আর আমরা যদি Huawei Enjoy 9S ফোনটির বিষয়ে বলি তবে এই ফোনে একটি 6.21 ইঞ্চির FHD+ ডিসপ্লে ওয়াটার ড্রপ নচের সঙ্গে দেওয়া হয়েছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই ফোনে অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

আর আমরা যদি ক্যামেরার বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা একটি 24MP র রেয়ার ক্যামেরা পাবেন আর এটি একটি 2MP সেকেন্ডারি ক্যামেরা যুক্ত আর এই ফোনে AI পোট্রেড আর AI সিন ডিটেকশানের জন্য ভাল আর এছাড়া এই ফনে আপনারা একটি 16MP র আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আছে আর সব মিলিয়ে এই ফোনটি তিনটি সেন্সার যুক্ত। আর এই তিনটি লেন্সে একটি ট্রিপ্লে ক্যামেরা সেটআপ তৈরি হয়েছে।

Huawei Enjoy 9S মোবাইল ফোনটির স্পেসিফিকেশান

আমরা যদি কিছু স্পেক্সের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনে আপনারা একটি 6.21 ইঞ্চির FHD+ ডিসপ্লে আছে আর এতে একটি 2.5D কার্ভড ডিসপ্লে আছে। আর এই ফোনে আপনারা কিরিন 710 অক্টা কোর প্রসেসার আছে। আর এই ফোনে আপনারা 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে 128GB স্টোরেজও আছে। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই আছে। আর এই ফোনে আপনারা 24MP রেয়ার ক্যামেরার সঙ্গে LED ফ্ল্যাশ একটি 2MP সেকন্ডারি ক্যামেরা আর একটি 16MP আলট্রা ওয়াইড ক্যামেরা আছে। আর এই ফোনে আপনারা একটি 8MP ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এই ফোনে 3400mAh য়ের ব্যাটারি আছে।

Huawei Enjoy 9e ফোনের স্পেক্স

এই ফোনে আপনারা একটি 6.09 ইঞ্চির HD+ ডিসপ্লে পাবেন আর এই ফোনে 2GHz কোয়াড কোর মিডিয়াটেক হেলিও A22 প্রসেসার আছে। আর এই ফোনে আপনারা 3GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ পাবেন। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করে 512GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারেবন। আর এই ফোনটিও অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে এসেছে। আর এই ফোনে একটি 13MP রেয়ার ক্যামেরা আর 8MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হেয়ছে। আর এই ফোনে 3020mAH য়ের ব্যাটারি আছে।

Huawei Enjoy 9S আর Huawei Enjoy 9e ফোনের দাম

আমরা যদি Enjoy 9S ফোনটির দাম এখি তবে এই ফোনের দাম 1499 ইউয়ান মানে প্রায় 15,400 টাকা। আর এই ফোনটির এই দাম 64GB স্টোরেজ ভেরিয়েন্টের আর সেখানে এই ফোনের 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 1699 ইউয়ান মানে প্রায় 17,450 টাকা। আর সেখানে এর সঙ্গে আমরা যদি Huawei Enjiy 9e ফোনের দাম দেখি তবে এর দাম 999 ইউয়ান মানে 10,260 টাকা। আর এই ফোনটি 2 এপ্রিল অর্ডার করা যাবে আর এই ফোনটি 8 এপ্রিল কেনা যাবে।

সোর্সঃ ভায়াঃ 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo