HONOR PLAY 8 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে লঞ্চ হয়েছে

HONOR PLAY 8 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে লঞ্চ হয়েছে

ফোনে একটি 13MP র ক্যামেরা আছে

ফোনের দাম CNY 599( প্রায় 6,000 টাকা)

হনার তাদের নতুন স্মার্টফোন Honor Plya 8 লঞ্চ করেছে। এই ফোনটি কোম্পানির প্রথগ্ম পোর্টফোলিও Plya 8A আর Plya 8C তে আছে। আর নতুন Honor Play 8 বাজেট ফোন যা ওয়াটার ড্রপ নচ যুক্ত ডিসপ্লের সঙ্গে এসেছে। আর এই ফোনে আপনারা মিডিয়াটেক S0C পাবেন। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ে সঙ্গে এসেছে।

Honor Play 8 ফোনটির স্পেসিফিকেশান

আপনারা এই হনার ফোনটিতে অ্যান্ড্রয়েড 9 পাই পাবেন আর এর সঙ্গে এইউ ফোনে আছে EMUI 9.0। আর এই ফোনে আপনারা এক টি 5.71 ইঞ্চির HD+IPS ডিসপ্লে পাবেন। ফোনের রেজিলিউশান 720X1520 পিক্সাল। আর এই ফোনে মিডিয়াটেক হেলিও A22 SoC আছে। আর এই ফোনে 2GB র‍্যাম আর আছে। ফোনে আপনারা একটি 13MP র প্রাইমারি ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে ফোনে একটি 5MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Honor Play 8 ফোনে একটি 3,020mAH য়ের ব্যাটারি দেওয়া হেয়ছে। আর ফোনে আছে 32GB র ইন্টারনাল স্টোরেজ। ফোনটিতে মাইক্রো এসডি কার্ডের সঙ্গে 512GB পর্যন্ত স্টোরেজ এক্সপেন্ড করা যাবে।

Honor Play 8 ফোনের দাম

হনারের এই ফোনটি চিনে  কোম্পানির অফিসিয়াল ওয়েবো অ্যাকাউন্ট অনুসারে CNY 599(প্রায় 6,000 টাকা) লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি কোম্পানির Vmall স্টোর থেকে কেনা যাবে। আর বড় রিটেল স্টোর থেকেও ফোনটি কেনা যাবে। এই ফোনটির গ্লোবাল লঞ্চের বিষয়ে এখনও কোন খবর বা সম্ভানা জানা জায়নি।

ভায়াঃ ভায়াঃ

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo