হনারের Holly 4 Plus ফোনটি 13,999 টাকায় লঞ্চ হল

হনারের Holly 4 Plus ফোনটি 13,999 টাকায় লঞ্চ হল
HIGHLIGHTS

Holly 4 Plus গ্রে, গোল্ড আর সিলভার কালারে পাওয়া যাচ্ছে এটি ৩ নভেম্বর থেকে সমস্ত হনার পার্টনার স্টোরে পাওয়া যাচ্ছে

হুয়াইএর ইপ ব্র্যান্ড হনার গত স্পাথের শেষে Holly 4 Plus স্মার্টফোনটি 4000 এমএএইচ ব্যাটারি আর 8MP’র ফ্রন্ট ক্যামেরার সঙ্গে 13,999 টাকায় লঞ্চ করেছে। এই ডিভাইসটি গ্রে, গোল্ড আর সিলভার কালারে পাওয়া যাচ্ছে আর এটি গত ৩ নভেম্বর থেকে হনারের সমস্ত পার্টনার স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে।      

হুয়াইএর কঞ্জিউমার বিজনেস গ্রুপ ইন্ডিয়ার সেলস ভাইস প্রেসিডেন্ট পি সঞ্জীব বলেছেন যে, “Holly 4 Plus আমাদের ক্রেতাদের কথা মাথায় রেখেই বানানো হয়েছে”।

Holly 4 Plus 8.2 মিলিমিটারের পাতলা বডি আর মেটাল ফিনিশিং যুক্ত। এই ডিভাইসের ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি ফোনের পেছনের দিকে দেওয়া হয়েছে। এতে 2.5D গ্লাস, এইচডি ডিসপ্লে আছে এর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 435  অক্টাকোর  64 বিট প্রসেসারে চলে, এটি EMUI 5.1 তে অ্যান্ড্রয়েড 7.0 তে চলে। এই ডিভাইসটিতে 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই স্টোরেজকে 128GB  অব্দি এক্সপেন্ড করা যায়।                        

Holly 4 Plus ফোনটিতে লো লাইট ফটোগ্রাফির জন্য 1.25  মাইক্রোমিটার সেন্সার যুক্ত 12MP’র রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ফোনটিতে বিউটি মোডের সঙ্গে 8MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে।  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo