HONOR 9X ফোনটি ভারতে টিজ করা হয়েছে

HONOR 9X ফোনটি ভারতে টিজ করা হয়েছে
HIGHLIGHTS

ফোনের লঞ্চ ডেট জানা জায়নি

বছরের প্রথমেই ফোনটি লঞ্চ হতে পারে

বিগত কয়েক মাসের রিপোর্ট অনুসারে হনার ইন্ডিয়া 2020 সালের জানুয়ারি মাসে ভারতে তাদের হনার 9X স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। চিনের কোম্পানি 2020 সালের প্রথমে তাদের পরবর্তী X সিরিজের স্মার্টফোন লঞ্চ করতে পারে। চিনের কোম্পানি 2020 সালের প্রথমে তাদের X সিরিজের টিজার এনেছে। আর মনে করা হচ্ছে যে Honor 9X ফোনটি তাড়াতাড়ি ভারতে আসবে।

হনার এই সময়ে Honor 9X ফোনটি দুটি ভেরিয়েন্টে বিক্রি করছে যার একটি চিনা বাজারের জন্য আর একটি গ্লোবাল বাজারের জন্য। চিনা ভেরিয়েন্টে কিরিন 810 চিপসেট থাকবে আর সেখানে গ্লোবাল ভেরিয়েন্টে কিরিন 710F থাকতে পারে। আর এই সব কিছু এই জন্য নয় যে কোন ভেরিয়েন্ট ভারতে লঞ্চ করা হবে। আর এই বিষয়ে এটি নিশ্চিত যে কোম্পানি ভারতে গ্লোবাল ভেরিয়েন্ট আনতে পারে।

চিনের হনার 9X ফোনে আপনারা 6.59 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে পাবেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েড পাই নির্ভর EMUI 9.1.1 থাকতে পারে। আর এই ফোনে হিলিকন কিরিন 810 অক্টা কোর প্রসেসারের ন্সগে 6GB র‍্যাম আছে। আর এই ফোনের ইনবিল্ট স্টোরেজ 64GB আর 128GB র হবে যা 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

আর এবার যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে কথা বলি তবে ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে যা 48Mp র ম্নে ক্যামেরার সঙ্গে 2MP র ক্যামেরা যুক্ত/। আর এই ফোনে আছে একটি 16Mp র ক্যামেরা। আর এই ফোনে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo