24 ফেব্রুয়ারি HONOR 9X PRO ফোনটি লঞ্চ করা হবে

24 ফেব্রুয়ারি HONOR 9X PRO ফোনটি লঞ্চ করা হবে
HIGHLIGHTS

Honor 9X Pro ফোনটি 24 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে

এই ফোনে কিরিন 810 চিপসেট থাকতে পারে

ফোনে কোম্পানির ম্যাজিক বুক লঞ্চ করা হতে পারে

চিনের স্মার্টফোন কোম্পানি হনার তাদের প্ররথম HMS নির্ভর স্মার্টফোন 24 ফেব্রুয়ারি স্পেনের বার্সেলোনা থেকে লঞ্চ করবে। আর এই ফোনটি এমনিতে MWC 2020 তে লঞ্চ করার কথা ছিল আর যেহেতু চিনের করোনাভাইরাসের জন্য MWC 2020 এর মধ্যে বন্ধ হয়েছে তবে কোম্পানি আলাদা একটি ইভেন্টে ফোনটি লঞ্চ করবে।

Honor 9X Pro ফোনটি আজকে কোম্পানির প্রথম ফোন হিসাবে লঞ্চ হবে যা HMS নির্ভর হবে। আর এই ফোনটি মানে Honor 9X Pro ফোনটিতে আপনারা 7nm প্রসেসার যুক্ত Kirin 810 থাকবে। আর এর সঙ্গে আপনারাএ এতে AI প[আবেন। আর এর মাধ্যমে ফোনের ব্যাটারি শেষ আর গেমিং পার্ফর্মেন্স বেশি ভাল হবে। আর এছাড়া কোম্পানি আলাদা ভাবে এই ফোনে বেশি ভাল গেমিং অভিজ্ঞতা দেবে।

Honor 9X ফোনটিতে আপনারা কিরিন 810 চিপসেট পাবেন আর এর সঙ্গে আপনারা এই ফোনে 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে আপনারা 6.59 ইঞ্চির FHD+ নচলেস স্ক্রিন থাকেব, আর এই ফোনে আপনারা একটি সাইড মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর স্মার্টফোনের বাজারে আপনারা একতি 4000mAh য়ের ব্যাটারি যুক্ত ফোন আসবে যা 10W চার্জিংয়ের সঙ্গে আসবে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 10 নির্ভর EMUI 10 থাকবে।

এই  Honor 9X Pro ফোনে আপনারা একটি 16Mp র সেলফি ক্যামেরা পাবেন যা পপ আপ ক্যামেরার সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা একতি ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন যা 48MP র মেন ক্যামেরার সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা 8MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা পাবেন আর এই ফোনে একতি 2MP র ক্যামেরা থাকবে।

শুধু যে এই তা ন্য এই ফোনে আপনারা কোম্পানির Magic Book লঞ্চ করবে আর এই প্রোডাক্ট বিষয়ে এখন বিষয়ে এখনও কিছু জানা জায়নি। এটি চিনে গত বছর লঞ্চ করা হয়েছিল যা একটি 14 ইঞ্চির FHD IPS ডিসপ্লে থাকবে। আর এই ডিভাইসে আপনারা হয়ত AMD Ryzen 5 3500U প্রসেসার পাবেন। আর শুধু যে তাই তা নয় এর সঙ্গে আপনারা 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ পাবেন যা ল্যাপটপের ইউন্ডোজ 10 য়ের সঙ্গে লঞ্চ করা হবে।

Digit.in
Logo
Digit.in
Logo