Honor 7A স্মার্টফোনটি লঞ্চ হল আর দাম কত জানুন

Honor 7A স্মার্টফোনটি লঞ্চ হল আর দাম কত জানুন
HIGHLIGHTS

Honor 7A স্মার্টফোনটি দুটি আলাদা আলাদা র‍্যাম ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে, আর দুটি আলাদা আলাদা ক্যামেরা আছে

Honor চিনে তাদের নতুন স্মার্টফোন Honor 7A লঞ্চ করে দিয়েছে। এটি একটি বাজেট স্মার্টফোন। এই স্মার্টফোনের বৈশিষ্ট্য আর ডুয়াল ক্যামেরা সেটআপ। আর ফেস আনলক ফিচার। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে Honor 6A জেনারেশানের নতুন স্মার্টফোন Honor 7Aতে আপ্ন্রা স্ন্যাপড্র্যাগন 430 চিপসেট পাবেন, আর এরকম কিছু আগের স্মার্টফোনেও দেখা গেছিল।

Honor 7A স্মার্টফোনটি বেশ কয়েকটি স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে চিনে লঞ্চ হয়েছে, আপনাদের বলে রাখি যে Honor 7A স্মার্টফোনটির 2GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 799 মানে প্রায় 8,300টাকায় লঞ্চ হয়েছে। আর এছাড়া এর 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টটি CNY 999 মানে প্রায় 10,300 টাকা দামে লঞ্চ করা হয়েছে। আর আপনাদের এটা বলে রাখি যে এটি আরোরা ব্লু, ব্ল্যাক আর প্ল্যাটিনাম গোল্ড কালারে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এি স্মার্টফোনটি আজি মানে 3 এপ্রিল থেকে কিনতে পাওয়া যেতে পারে।

Amazon India তে Samsung য়ের এই স্মার্টফোন গুলির ওপর অসাধারন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

স্মার্টফোনটিএ স্পেসিফিকেশান কেমন তা একবার দেখে নেওয়া যাক। আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোনটি ডুয়াল সিম সাপোর্ট করে আর এটি অ্যান্ড্রয়েড Oreo’র সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এতে আপনারা একটি 5.7-ইঞ্চির HD+ ডিসপ্লে 720×1440পিক্সাল রেজিলিউশানের সঙ্গে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। আর ফোনটিতে অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। ফোনটিতে একটি 3000mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারিও আছে।

আর এবার যদি আমরা এই ফোনটির ক্যামেরা কেমন তা দেখি তবে দেখা যাবে যে দুটি র‍্যাম আর স্টোরেজের ভেরিয়েন্টে এই ক্ষেত্রে কিছু পার্থক্য আছে। এর 3GB র‍্যাম ভেরিয়েন্টে আপনারা একটি 13মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর একটি 2-মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা আছে। আর এছাড়া এর 2GB র‍্যাম ভেরিয়েন্টে আপনারা একটি 13-মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা পাবেন। আর সেখানে সেলফি নেওয়ার জন্য এই ফোনটির দুটি ভেরিয়েন্টেই 8-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ফোনটির স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যায়।

আমাদের YouTubeয়ে সাসবক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

ফোনের কানেক্টিভিটি অপশানের কথা যদি বলি তবে এতে আপনারা অন্য স্মার্টফোনের মতনই পাবেন। আর এর সঙ্গে আপনারা এতে বেশ কিছু সেন্সার পাওয়া যাবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo