HONOR 20 YOUTH এডিশান TENAA তে আসার সঙ্গে সঙ্গে এর স্পেক্স জানা গেছে

HONOR 20 YOUTH এডিশান TENAA তে আসার সঙ্গে সঙ্গে এর স্পেক্স জানা গেছে
HIGHLIGHTS

ফোনটিতে ইন্টিগ্রেটেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে

হনার তাড়াতাড়ি তাদের নতুন একটি ফোন বাজারে আনতে পারে। আর এই ফোনের মডেল নাম্বার LRA-AL00 র সঙ্গে দেখা গেছে। আর এই নতুন মডেল নাম্বারের ফোন চিনের TENAA টেলিলকম অথারিটি অ্যাপ্রুভাল পেয়েছে। আর সম্প্রতি হনার প্রেসিডেন্ট George Zhao হুয়াওয়ের ব্লকে এই বিষয়ে জানিয়েছে।

আপকামিং Honor 20 Youth Edition (Honor 20 Lite) একটি দারুন ডিভাইস আর ভাল ছবি নিতে পারে।

মনে হচ্ছে যে LRA-AL00 স্মার্টফোনটি Honor 20 Lite স্মার্টফোন হতে পারে। আর টিনাতে স্পট হওয়া Honor LRA-AL00 ডিভাইসের বেশ কিছু স্পেক্স জানা গেছে। আর এই রিপোর্ট অনুসারে এই ফোনে  Honor LRA-AL00 স্মার্টফোনে আপনারা ওয়াটার ড্রপ নচ পেতে পারেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেম থাকতে পারে।

এই ফোনে 6.3 ইঞ্চির OLED ডিসপ্লে থাকতে পারে আর এই ফোনে আপনারা 2.2GHz ক্লক স্পিড চিপসেট পাবেন। Honor LRA-AL00 ফোনটি 4 GB, 6 GB আর 8 GB র‍্যাম ভেরিয়েন্টে আসতে পারে। আর এর সঙ্গে এই ফোনের স্টোরেজ হতে পারে যথাক্রমে 4 GB, 128 GB আর 256 GB ।

বলা হচ্ছে এই সম্ভাব্য  Honor 20 Liteট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে আসবে যা 48+8+2 মেগাপিক্সালের ক্যামেরার সঙ্গে আসতে পারে। আর এই ফোনে আপনারা 16MP র সেলফি ক্যামেরা পাবেন। আর এই ফোনে আছে LRA-AL00 মডেল আর ফোনে 3,900mAh ব্যাটারি আছে। আর ফোনটি 3C সার্টিফিকেশানের বিষয়ে 20W ফাস্ট চার্জ সাপোর্ট থাকতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo