HONOR 2 0 PRO ফোনটি 32MP ইন স্ক্রিন ক্যামেরার সঙ্গে দেখা গেছে, এর বৈশিষ্ট্য জানুন

HONOR 2 0 PRO ফোনটি 32MP ইন স্ক্রিন ক্যামেরার সঙ্গে দেখা গেছে, এর বৈশিষ্ট্য জানুন
HIGHLIGHTS

21 মে একটি ইভেন্টে এই ফোনটি লঞ্চ হবে

লন্ডনে এই ইভেন্ট হবে

ফোনে একটি পাঞ্চ হোল ক্যামেরা থাকতে পারে

সম্প্রতি Huawei তাদের Honor ব্র্যান্ডের একটি নতুন ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করার কথা জানিয়েছে, আপনাদের বলে রাখি যে লন্ডনে হতে চলা একটি ইভেন্টের সময়ে এই ফোনটি 21 মে লঞ্চ করা হতে পারে। আর এই নতুন লিক ইন্টারনেটে দেখা গেছে আর এই লিক থেকে এই ফোনটি মানে Honor 20 Pro ফোনে একটি পাঞ্চ হোল ক্যামেরা পাবেন বলে মনে হচ্ছে।

আপনাদের বলে রাখি যে  Linus Tech Tips একটি টুইটার করেছে, স্কেহানে পরবর্তী Honro 20 Pro ফোনের একটি ইমেজ আছে। আর এখানে বক্সে আপনারা দেখতে পারবেন যে এই স্মার্টফোনের নাম দেখা যাচ্ছে। আর এছাড়া এই ছবি দেখে মনে হচ্ছে যে এই ফোনটি একটি পাঞ্চ হোল ক্যামেরার সঙ্গে লঞ্চ হবে। আর এই ফোনটি ফ্রন্ট প্যানেল দেখা গেছে।

আর মনে করা হচ্ছে যে এই ফোনটিতে আপনারা একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন, আর এছাড়া এই ফোনে আপনারা কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন আর এতে একটি SONY IMX600 সেন্সার আছে।

এই ফোনে মানে Honor 20 Pro ফোনে আপনারা Honor 20 ফনের মতন ডিজাইন পাবেন। আর এছাড়া Honor 20 Pro ফোনটিতে আপনারা কিরিন 980 7nm প্রসেসার পাবেন।

আর এছাড়া এই ফোনে আপনারা 6GB/8GB র‍্যাম পাবেন আর সঙ্গে আছে 128GB/256GB র স্টোরেজ অপশান । আর এই ফোনে আপনারা একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর আমরা জানি যে এই ফোনটি 21 মে একটি ইভেন্টে লঞ্চ করা হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo