Honor 10i য়ের বিষয়ে প্রথম বড় খবর সামনে এল, ট্রিপেল ক্যামেরা সেটাপ ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য হতে পারে

Honor 10i য়ের বিষয়ে প্রথম বড় খবর সামনে এল, ট্রিপেল ক্যামেরা সেটাপ ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য হতে পারে
HIGHLIGHTS

onor 10i মোবাইল ফোনটিকে নিয়ে ইন্টারনেটে খবর জানা গেছে, আপনাদের বলে রাখি যে এই ফোনটির স্পেক্স আর ইমেজ লিক হয়েছে, মনে করা হচ্ছে যে Honor 10i ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর ট্রিপেল ক্যামেরা সেটআপ হতে পারে

মনে করা হচ্ছে যে Honor য়ের তরফে তাদের মিড রেঞ্জ পোর্তফোলিওতে নতুন একটি স্মার্টফোন Honor 10i য়ের নাম যুক্ত করা হবে। আর এই ফোনটির বিষয়ে নতুন খবর জানা গেছে আর এর থেকে জানা গেছে যে এটি একটি রাশিয়ান পাব্লিকেশান থেকে জানা গেছে আর সেখান থেকে এই বিষয়ে অনেক কিছু জানা গেছে।

আর বলা হচ্ছে যে এই ফোনটি Honor 10 য়ের আপডেটে ভার্সান হবে। তবে এই ফোনের দাম আর এটি কবে কোথায় পাওয়া যাবে সেই বিষয়ে কিছু জানা যায়নি। তবে মনে করা হচ্ছে যে আগামী কয়েক মাসের মধ্যে এই ফোনটি লঞ্চ করা হবে।

Hi.Tech.mail.ru য়ের একটি নতুন রিপোর্টে দেখা গেছে যে এই ফোনের কিচু ছবি দেখা গেছে। আর Honor 10 Lite য়ের ডিজাইনের মতনই দেখতে একে আর মনে করা হচ্ছে যে এই ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকবে। আর এই ফোনটিতে ওয়াটার ড্রপ নচ থাকতে পারে।

এই লিক থেকে এই ফোনের মানে Honor 10i ফোনটির একটি 6.21 ইঞ্চির স্ক্রিনের বিষয়ে জানা গেছে আর এতে একটি FHD+ ডিসপ্লে থাকবে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা রেয়ার  প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা দেওয়া হবে।আর এর সঙ্গে এই ফোনের ট্রিপেল ক্যামেরার ব্যাপারেও জানা গেছে, ফোনে 24+8+2MP র ক্যামেরা থাকতে পারে আর এর সঙ্গে এর ফ্রন্টে একটি 32Mp র ক্যামেরা থাকতে পারে।

আর ফোনটির অন্যান্য স্পেক্সের বিষয়ে যদি বলা হয় তবে এই ফোনে কিরিন 710 প্রসেসার থাকতে পারে আর সঙ্গে একটি 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকতে পারে। আর এই ফোনে আপনারা NFC সাপোর্ট পাবেন। আর ফোনটির বাকি ডিটেলসের বিষয়ে কিছু জানা যায়নি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo