16 মে থেকে স্পেশালি ফ্লিপকার্টে Honor 10 স্মার্টফোনটি পাওয়া যাবে

16 মে থেকে স্পেশালি ফ্লিপকার্টে Honor 10 স্মার্টফোনটি পাওয়া যাবে
HIGHLIGHTS

এই স্মার্টফোনটির ডিজাইনে এই সময়ের Honor P20 proস্মার্টফোনটির মতন

আগামী ১৫ তারিখে কোম্পানি তাঁদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে এটি হল Honor 10। আর এই স্মার্টফোনটি এর পরে তার পর দিন মানে 16মে থেকে ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে। আর এটি ফ্লিপকার্টে একটি ডেডিকেটেড পেজে লাইভ করা হয়েছে। আর সেখানে এই স্মার্টফোনটির ফিচার্সের বিষয়ে কিছু জানা গেছে। গত মাসে হনার তাঁদের Honor 10 স্মার্টফোনটি চিনে লঞ্চ করেছিল আর এই স্মার্টফোনটির ডিজাইন আর স্পেসিফিকেশানের বিষয়ে আমরা জানি। এই স্মার্টফোনটি এই সময়ের Honr P 20 Pro স্মার্টফোনের মতন হবে।

দাম

এই স্মার্টফোনটি ম্যাজিক ব্ল্যাক, গ্রে গুল, মেরেজ ব্লু, মেরেজ পার্পাল টিলাইট কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। আর এটি একটি ডুয়াল ক্যামেরা সেটআপের স্মার্টফোন। Honor 10 স্মার্টফোনটি 6GB র‍্যাম /64GB স্টোরেজ ভেরিয়েন্টে CNY 2,599(27,300টাকা প্রায়) আর 6GBর‍্যাম/128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 2,999(31,500টাকা প্রায়) দামে লঞ্চ করা হয়েছিল।

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

স্পেসিফিকেশানস

হার্ডওয়্যারের কথা যদি আমরা বলি তবে Honor 10 স্মার্টফোনটিতে হিলিকন ইরিন 970অক্টা কোর SoC আর6GB র‍্যাম যুক্ত। এই ডিভাইসটি একটি 5.84ইঞ্চির ফুল HD+LCD ডিসপ্লে যুক্ত আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9 আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 8.1ওরিও নির্ভর EMUI 8.1য়ে কাজ করে আর এর ডিসপ্লের টপে একটি নচ আছে আর ডিভাইসের রেয়ার প্যানেলে 16MP+24MPর ডুয়াল ক্যামেরা আছে। যা f/1.8 অ্যাপার্চার আর LED ফ্ল্যাশ যুক্ত। আর এই ডিভাইসের ফ্রন্টে 24MP’র ক্যামেরা আছে। Honor 10 স্মার্টফোনটিতে AI 2.0 ফিচার আছে আর এটি স্পেশালি ক্যাপচার করা ছবি প্রসেস করতে কাজে আসে। কোম্পানি বলেছে জে AI ক্ষমতা যুক্ত ফোনে ভাল ছবি ক্যাপচার করা হয় আর ইউজার্সরা এনহেঞ্চড পোট্রেড সেলফি নেওয়ার অভিজ্ঞতা পায়।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Honor 10 স্মার্টফোনটিতে 3400mAhয়ের ব্যাটারি আছে আর এই ফোনে কুইক চার্জিং সাপোর্ট করে যা 25 মিনিটে 50% পর্যন্ত ফোন চার্জ করতে পারে। হ্যন্ডসেটে 3.5mmজ্যাক আছে আর এটি ভাল অডিও অভিজ্ঞতার জন্য 7.1মাল্টি চ্যানেলে Hi-Fi অডিও চিপ আর 7টি চ্যানেল সাউন্ড এফেক্ট যুক্ত।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo