Honor 10 স্মার্ট ফোনটি 15 মে লঞ্চ হতে পারে। অল স্ক্রিন ডিসপ্লে আর AI ক্যামেরা এই ফোনটিতে থাকতে পারে

Honor 10 স্মার্ট ফোনটি 15 মে লঞ্চ হতে পারে। অল স্ক্রিন ডিসপ্লে আর AI ক্যামেরা এই ফোনটিতে থাকতে পারে
HIGHLIGHTS

কোম্পানি সম্প্রতি কোম্পানি তাদের Huawei P20 লাইনআপ স্মার্টফোনটি লঞ্চ করেছিল, আর এবার এরকম মনে হচ্ছে যে কোম্পানি তাদের একটি নতুন স্মার্টফোনের ওপর কাজ করছে, যা Honor 10 নামে লঞ্চ করা হতে পারে

সম্প্রতি কোম্পানি তাদের Huawei P20 লাইনআপ লঞ্চ করেছিল, আর এবার এরকম মনে হচ্ছে যে কোম্পানি তাদের আরও একটি নতুন স্মার্টফোনের ওপর কাজ করছে, যা Honor 10 নামে লঞ্চ করা হতে পারে। Honor তাদের এই স্মার্টফোন লঞ্চের জন্য মিডীয়াকে ইনভিটেশান পাঠানো শুরু করে দিয়েছে। তবে এই ইনভিটেশান কোম্পানি কিছু বাছাই করা জায়গায়ই পাঠাচ্ছে। এই ইনভিটেশান থেকে জানা গেছে যে কোম্পানি তাদের Honor 10 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। এই স্মার্টফোনটিতে এরকম কিছু ফিচার্স থাকতে পারে যা একে সত্যি আলাদা বানাবে। যেমন অল-স্ক্রিন ডিসপ্লে আর AI ক্যামেরার সঙ্গে ফোনটি লঞ্চ করা হতে পারে।
 
এরকম মনে হচ্ছে যে টেকরাইডার এই মিডিয়া ইনভিটেশান পেয়েছে। আর এর কারনে সামনে এসেছে কোম্পানি তাদের এই স্মার্টফোনটি মানে Honor 10কে 15 লন্ডনে অনুষ্ঠিত হতে চলা একটি ইভেন্টে লঞ্চ হতে পারে।
 
এই স্মার্টফোনটিতে একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থাকতে পারে। আর এছাড়া এই ইনভাইটার যা কিনা GIF ফর্ম্যাটে এসেছে তা এটা বলেছে যে এই স্মার্টফোনটিতে কোন নচ থাকবেনা। আর আমরা যদি Honor 10 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে এই স্মার্টফোনটি Honor View 10 য়ের পরে লঞ্চ করা হতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই স্মার্টফোনটি কোম্পানির তরফে ভারতেও এই বছরই লঞ্চ করা হয়েছিল। আর এদাম ছিল 29,999টাকা। স্মার্টফোনটিতে একটি 5.99-ইঞ্চির FHD+ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। আর এছাড়া এই স্মার্টফোনটিতে মেটাল ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। ফোনটিতে একটি কিরিন 970 অক্টা-কোড় প্রসেসার, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজও আছে।

আর এবার আমরা যদি Honor 10 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে এই স্মার্টফোনটির বিষয়ে এখনও তেমন কিছু জানা যায়নি আর এটি খুব তাড়াতাড়ি জানা যেতে পারে। এই স্মার্টফোনটির বিষয়ে আগামী বেশ কিছু দিনের মধ্যে অনেক খবরই জানা যাবে বলে মনে হচ্ছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo