সুখবর! HMD Global বাজারে আনতে চলেছে Nokia-র একাধিক নতুন 5G মোবাইল

সুখবর! HMD Global বাজারে আনতে চলেছে Nokia-র একাধিক নতুন 5G মোবাইল
HIGHLIGHTS

Samsung, Xiaomi, Motorola, Oppo, Vivo, OnePlus, Apple সহ প্রায় সমস্ত বড় সংস্থা সস্তার এবং দামি 5G মোবাইল বাজারে আনছে

HMD Global চলতি বছরে তার জনপ্রিয় ব্র্যান্ড Nokia-র 4টি নতুন 5G স্মার্টফোন বাজারে আনতে চলেছে, যা দেখতে এবং স্পেসিফিকেশন এর দিক থেকে দুর্দান্ত হতে চলেছে

5G সেগামেন্টে নোকিয়া-র একমাত্র মোবাইল Nokia 8.3 5G।

5G স্মার্টফোনের চাহিদা ভারত সহ বিশ্বব্যাপী বাড়তে চলেছে এবং এই চেষ্টায় Samsung, Xiaomi, Motorola, Oppo, Vivo, OnePlus, Apple  সহ প্রায় সমস্ত বড় সংস্থা সস্তার এবং দামি 5G মোবাইল বাজারে আনছে। এই দৌড়ে, HMD Global চলতি বছরে তার জনপ্রিয় ব্র্যান্ড Nokia-র 4টি নতুন 5G স্মার্টফোন বাজারে আনতে চলেছে, যা দেখতে এবং স্পেসিফিকেশন এর দিক থেকে দুর্দান্ত হতে চলেছে। সম্প্রতি সংস্থা তার পরিকল্পনার কথা জানিয়েছে। 5G সেগামেন্টে নোকিয়া-র একমাত্র মোবাইল Nokia 8.3 5G।

আপকমিং স্মার্টফোনে এইগুলি থাকবে

Nokia আগামী সময়ে তার 5G মোবাইল সেগামেন্ট বিস্তার করতে চলেছে এবং শীঘ্রই 4টি নতুন 5G স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। Nokia-র যে 5G মোবাইল এই বছর লঞ্চ হয়েছে তার মধ্যে রয়েছে Nokia 5.5 5G, Nokia 7.4 5G, Nokia 8.4 5G এবং Nokia 9.x PureView (সম্ভাব্য নাম)। এটি অনুমান করা হচ্ছে যে মোবাইল এন্ট্রি লেভাল 5G মোবাইল সেগামেন্ট থেকে প্রিমিয়াম 5জি মোবাইল সেগমেন্ট পর্যন্ত হতে পারে।

শীঘ্রই আসছে কিছু মোবাইলফোন

NokiaPowerUser এর একটি রিপোর্ট অনুসারে, এই স্মার্টফোনগুলি আলাদা-আলাদা মাসে লঞ্চ করা হবে, যার মধ্যে দুটি ফোন জুন 2021 সালের আগে এবং বাকি দুটি আগামী ছয় মাসে লঞ্চ করা হবে। শীঘ্রই Nokia 7.4 5G লঞ্চ হওয়ার খবর রয়েছে। রিপোর্টে বলা হয়েছে, এই ফোনটি Qualcomm Snapdragon 480 SoC প্রসেসরের সাথে লঞ্চ করা যেতে পারে। এছাড়াও এটিতে অনেকগুলি দুর্দান্ত ফিচার থাকতে পারে।

Nokia-র এই আপকমিং 5G স্মার্টফোন সম্পর্কে লোকেরা ইতিমধ্যে উত্তেজিত হয়ে উঠছে, কারণ নোকিয়া শক্তিশালী স্মার্টফোন তৈরির জন্য জানা যায়। বর্তমান সময় ভারতে অনেক সংস্থা 25,000 টাকারও কম দামে দুর্দান্ত 5G মোবাইল বাজারে নিয়ে এসছে। এর পাশাপাশি অনুমান করা হচ্ছে যে Nokia-র এই 5G ফোনগুলি কম দামি হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo