পেটিএমে দারুন ফোনের দারুন ডিল

পেটিএমে দারুন ফোনের দারুন ডিল
HIGHLIGHTS

ক্যাশব্যাকের সুযোগ আছে

আছে ফোন এক্সচেঞ্জের অফার

আপনারা যদি একটি দারুন আর নতুন স্মার্টফোন কিনতে চান তবে আজকে পেটিএমে আপনারা সেই দারুন সুযোগ পেতে পারেন। আপনারা আজকে এখানে দারুন সব স্মার্টফোন কম দামে আর একাধিন দারুন সব অফারের সঙ্গে পেতে পারেন। বিভিন্ন ভাবে ক্যাশব্যাকের সুযোগ যেমন থাকছে তেমনি আছে ফোন এক্সচেঞ্জের অফারও। তবে আর দেরি কিসের নিজের পছন্দের ফোন এখান থেকে সহজেই নিজের করুন।

Vivo V17 Pro

ভিভোর এই দারুন ফোনটি আপনারা 27,990 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম এখানে 32,990 টাকা বলা হয়েছে। আর এর ওপরে এখানে 15% ডিস্কাউন্ট পাবেন। আর এই ফোনে আছে 10% ক্যাশব্যাকের অফার যদি আপনারা RBL ব্যাঙ্কের কার্ডে কেনাকাটা করেন। আবার Yes ব্যাঙ্কের কার্ডের কেনাকাটাতেও পেতে পারেন 10% ডিস্কাউন্ট। আর এর সঙ্গে আছে পেটি এম ক্যাশব্যাক বা এক্সচেঞ্জ অফারের সুযোগও। এখান থেকে কিনুন।

OPPO Reno 2Z

এই সদ্য লঞ্চ হওয়া রেনো ফোনটি আপনারা 29,990 টাকায় কিনতে পারবেন।আর এই ফোনের আসল দাম এখানে 32,990 টাকা বলা হয়েছে। আর এই ফোনটিতে পাওয়া যাচ্ছে 9% ডিস্কাউন্ট। আর এর সঙ্গে আপনারা RBL ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটায় পাবেন 10% ডিস্কাউন্ট। আবার Yes ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটা করলেও পাবেন 10% ডিস্কাউন্ট। আর এটি GET8 প্রোমোকোডের মাধ্যমে কিনলে 2399 টাকার পেটিএম ক্যাশব্যাক পেতে পারেন। এটি ফ্রি শিপিংয়ের সঙ্গে 7 দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পারবেন। আর এর সঙ্গে এক্সচেঞ্জ অফারের সুযোগও আছে। এখান থেকে কিনুন।

Redmi K20 Pro

আপনারা এই 6GB র‍্যামের ফোনটি এখানে 27,422 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 28,999 টাকা বলা হয়েছে। আর এটি যদি RBL ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে 10% ক্যাশব্যাক পেতে পারেন, আবার এই একই সুযোগ আপনারা Yes ব্যাঙ্কের কার্ডে কেনাকাটায়ও পাবেন। SAVE7 প্রোমোকোডের মাধ্যমে কিনলে এই ফোনটি 1920 টাকার পেটিএম ক্যাশব্যাকও পেতে পারেন। আর আপনারা সর্বাধিক 10000 টাকার ক্যাশব্যাক পেতে পারেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo