Google Pixel আর Pixel XL গুগল লেন্স পেল

Google Pixel আর Pixel XL গুগল লেন্স পেল
HIGHLIGHTS

গুগল নিঃশব্দে Google Pixel আর Pixel XL এর ফটো অ্যাপকে গুগ্ল লেন্স ফিচারের সঙ্গে আপডেট করা শুরু করে দিয়েছে

গুগল লেন্স ফটোযে অব্জেক্টিভ যা জায়গা চিনে আপনাকে অনেক বেশি তথ্য দিতে পারবে। আর এর সঙ্গে এটি ফোন নম্বর আর অ্যাড্রেস চিনে নিজের সঙ্গে সঠিক অ্যাক্সেস বানাতে পারে যেমন কল বা নেগেটিভ ইত্যাদি।

এই নতুন ফিচারটি প্রথমে গুগ্ল ফটোজ v3.7.171902479 দিয়ে Reddit  ইউজার LaceratedCantaloupe রিপোর্ট করেছিল আর তিনি কোন প্লে স্টোর আপডেট পাচ্ছিলেন না, তাই সম্ভবতঃ এটি একটি সার্ভার স্লোআউটের মাধ্যমে করা হয়েছিল। কিছু অন্য ইউজার্সও আগে জানিয়েছিল যে Google Pixel এ ফটোজ অ্যাপে গুগল লেন্স ফিচার দেখেছে।

সম্প্রতি কোম্পানি Google Pixel 2 আর Pixel 2 XL লঞ্চ করেছে। Google Pixel 2 তে 5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে আর সেখানে Pixel 2 XL ফোনে 6 ইঞ্চির কার্ভড HD+ OLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই দুটি ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট আছে। এই স্মার্টফোনটি 4GBর‍্যাম, 64GB বা 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। Google Pixel 2 আর Pixel 2 XL এ 12MP’র রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে যা f/1.8 অ্যাপার্চার, ডুয়াল পিক্সাল অটোফোকাস আর অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান যুক্ত। এর ফ্রন্টে  8MP’র সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের সেলিং পয়েন্ট এর ক্যামেরা আর তিন বছর অব্দি লেটেস্ট অ্যান্ড্রয়েড আপগ্রেডের দাবি করেছে। 

Digit.in
Logo
Digit.in
Logo