Google Pixel Fold এর প্রথম লুক সহ ডিজাইন এবং দাম হল ফাঁস , জানুন কবে হবে লঞ্চ

Google Pixel Fold এর প্রথম লুক সহ ডিজাইন এবং দাম হল ফাঁস , জানুন কবে হবে লঞ্চ
HIGHLIGHTS

Google Fold Phone আগামী বছর মে (May 2023) মাস পর্যন্ত লঞ্চ করা হবে

ভারতীয় টাকায় ফোনের দাম 1.45 লক্ষ টাকার কাছাকাছি হতে পারে

পিক্সেল ফোল্ড স্মার্টফোনে একটি 9.5MP সেলফি ক্যামেরা দেওয়া যেতে পারে

স্মার্টফোন বাজারে ফোল্ডেবল স্মার্টফোন (Foldable Phone) লঞ্চ করা নিয়ে চলছে প্রতিযোগিতা। এর আগে পর্যন্ত ফোল্ডেবল স্মার্টফোনের ক্ষেত্রে Samsung এবং Oppo -র দাপট ছিল, তবে এখন এই প্রতিযোগিতায় নাম দিতে চলেছে Google। গুগল এর তরফে তার প্রথম ফোল্ডেবল ফোন লঞ্চের প্রস্তুতি নেওয়া শুরু হয়ে গিয়েছে। Google Fold Phone আগামী বছর মে (May 2023) মাস পর্যন্ত লঞ্চ করা হবে। এই ফোনের দাম 1,799 ডলার রাখা হবে। ভারতীয় টাকায় ফোনের দাম 1.45 লক্ষ টাকার কাছাকাছি হতে পারে।

এর পাশাপাশি, Pixel Tablet-ও লঞ্চ করা যেতে পারে। পিক্সেল ফোল্ড কোম্পানির বার্ষিক ডেভেলপার কনফারেন্স I/O-এ লঞ্চ করা যেতে পারে। Chalk (white) और Obsidian (black) দুটি কালার অপশনে আসতে পারে Google Fold। খবর অনুযায়ী, দাবি করা হচ্ছে যে Pixel Fold-এ দুর্দান্ত ফ্ল্যাগশিপ ক্যামেরা এবং শক্তিশালী পারফরম্যান্স পাওয়া যাবে।

Pixel Fold Phone

Google Pixel Fold এর স্পেসিফিকেশন

পিক্সেল ফোল্ড স্মার্টফোনে একটি 9.5MP সেলফি ক্যামেরা দেওয়া যেতে পারে। ফোনের সেলফি ক্যামেরাটি বাইরের স্ক্রিনে দেওয়া হয়েছে। এছাড়া, রিয়ারে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে, যা এলইডি ফ্ল্যাশলাইট সাপোর্ট সহ আসবে। Google Foldable ফোনের ক্যামেরা এজ গুগলের বর্তমান স্মার্টফোন Google Pixel 7 এবং Google Pixel 7 Pro এর মতো হবে না। পাওয়ার বোতাম ফোনের সাইডে দেওয়া যেতে পারে, এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার স্ক্রিনের উপর থাকতে পারে।

গুগলের ফোল্ডেবল স্মার্টফোনে দুটি স্পিকার দেওয়া যেতে পারে। এছাড়া ফোনের নিচের দিকে USB Type-C পোর্টের সাপোর্ট দেওয়া হবে। Google Pixel Fold ফোনে গুগল সংস্থার ইন-হাউস চিপসেট Tensor ব্যবহার করা হবে। এটি Android 13L সাপোর্টের সাথে আসবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo