Google আনছে Pixel 7 Series এর দুর্দান্ত স্মার্টফোন, লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল ডিজাইন

Google আনছে Pixel 7 Series এর দুর্দান্ত স্মার্টফোন, লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল ডিজাইন
HIGHLIGHTS

কোম্পানি ফোনে একটি পাঞ্চ-হোল কার্ভড ডিসপ্লে দিতে চলেছে

ফোনে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি বা 6.8-ইঞ্চি QHD + AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে

Google-এর এই আপকামিং ফোনটি 12GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজ সহ আসতে পারে

গুগল (Google) এই বছরের অক্টোবরে তাদের নতুন স্মার্টফোন সিরিজ গুগল পিক্সেল 7 সিরিজ (Google Pixel 7 Series) লঞ্চ করতে পারে। এই সিরিজের লঞ্চের জন্য এখনও অনেক সময় আছে, কিন্তু এরই মধ্যে Smartprix এবং @OnLeaks Google Pixel 7 Pro এর রেন্ডার লিক করে দিয়েছে। লিক হওয়া রেন্ডার অনুসারে, কোম্পানি ফোনে একটি পাঞ্চ-হোল কার্ভড ডিসপ্লে দিতে চলেছে। কিছু দিন আগে, একটি লিকে দাবি করা হয়েছিল যে কোম্পানি এই ফোনে দ্বিতীয় প্রজন্মের Tensor চিপসেট দিতে চলেছে।

Google Pixel 7 Pro ফোনে থাকবে এই ফিচার এবং স্পেসিফিকেশন

কোম্পানি ফোনে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি বা 6.8-ইঞ্চি QHD + AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে। ফোনটি সেন্টার পাঞ্চ-হোল কাটআউট, মেটাল ফ্রেম এবং কার্ভড এজ সহ আসতে পারে। এছাড়াও, রেন্ডারগুলি দেখায় যে কোম্পানি ফোনের পিছনে একটি ফ্রেম টু ফ্রেম ক্যামেরা ইউনিট অফার করতে চলেছে। রিপোর্ট অনুযায়ী এই ফোনের থিকনেস 8.7mm দেওয়া।

ফটোগ্রাফির জন্য এই ফোনে কোম্পানির LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে। এতে প্রাইমারি লেন্স এবং একটি পেরিস্কোপ সেন্সর সহ একটি আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর  থাকতে পারে। এছাড়া, সেলফির জন্য ফোনে সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। Google-এর এই আপকামিং ফোনটি 12GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজ সহ আসতে পারে।

প্রসেসর হিসাবে কোম্পানি এই ফোনে কাস্টম-মেড Tensor GS201 চিপসেটের সাথে Exynos 5300 মডেম অফার করবে। গুগলের এই ফোন Android 13-এ কাজ করবে। এছাড়া, কানেক্টিভিটির জন্য, এতে Wi-Fi 6E, ব্লুটুথ 5.2, NFC, 5G এবং USB Type-C এর মতো বিকল্প দেওয়া যেতে পারে। ফোনের দাম ভারতে প্রায় 67,500 টাকা হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo