GOOGLE PIXEL 4 XL ফোনের নতুন ছবিতে ফোনের নতুন ডিজাইন দেখা গেছে

GOOGLE PIXEL 4 XL ফোনের নতুন ছবিতে ফোনের নতুন ডিজাইন দেখা গেছে
HIGHLIGHTS

নতুন এই লিকে গুগল Pixel 4 XL স্মার্টফোনটির কিছু হ্যান্ডস অন ছবি দেখা গেছে আর ফোনের কিছু ফিচার্স জানা গেছে

আপনাদের জানিয়ে রাখি যে এই গুগল ফোনে আপনারা মেড বাই গুগল ইভেন্টে 15 অক্টোবরে পাবেন

এই ইভেন্টে পিক্সেলের দুটি ফোনে লঞ্চ করা হতে পারে

আপনাদের জানিয়ে রাখি যে গুগল তাদের মেড বাই গুগল ইভেন্ট 15 অক্টোবর নিউইয়র্কে করবে আর এখানে এই ফোনের দুটি ডিভাইস আসতে পারে। আর পিক্সাল সিরিজের বিষয়ে এর আগে একাধিক লিক এসেছে আর এবার নতুন পাব্লিকেশানের মাধ্যমে জানা গেছে যে Pixel 4 XL মোবাইল ফোনটি হ্যান্ডস অন ছবি সামনে এসেছে। আর এই ছবিতে ফোনের কিছু ফিচার্সও জানা গেছে।

এখনও পর্যন্ত গুগল পিক্সাল 4 আর পিক্সাল 4 XL স্মার্টফোন বিষয়ে একাধিক জিনিস জানা গেছে। আর এর আগে গুগল তাদের আপকামিং ফোনের ডিজাইন জানিয়েছিল। আর  Google Pixel 4 সিরিজের ফোনের শেয়ার করা ছবি গুগল রেয়ার ক্যামেরা সেটআপ দেখা গেছে। আর এর পরে টিজার পোস্টে স্কোয়ার বাম্প দেওয়া হয়েছে আর এতে ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে LED ফ্ল্যাশ আর একটি মাইক্রোফোন হোল আছে।

এখনও গুগল পিক্সাল 4 য়ের লঞ্চ ডেট জানা জায়নি। আর এই ফোনটি সম্ভত অক্টোবর মাসে লঞ্চ করা হবে। আর এই ইভেনেটে গুগল হয়ত তাদের ফোন লঞ্চ করবে।

গুগল পিক্সাল 4 আর পিক্সাল 4 XL য়ের আনুমানিক দাম

গুগল পিক্সাল 4 সিরিজের ফোনে আপনারা পিক্সাল হ্যান্ডসেট পাবেন। আর রিপোর্ট অনুসারে পিক্সাল 4 ফোনের দাম $1,000 মানে প্রায় 74,000 টাকা থেকে শুরু হবে। আর এই স্মার্টফোনে আলাদা আলাদা ভেরিয়েন্টের সঙ্গে আসতে পারে আর এদের দামও সেক্ষেত্রে আলাদা হবে।

সোর্সঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo