Google Pixel 2 আর Pixel 2 XL এর স্পেসিফিকেশান লিক হল

Google Pixel 2 আর Pixel 2 XL এর স্পেসিফিকেশান লিক হল
HIGHLIGHTS

Google Pixel 2 XL স্মার্টফোনটি বেজেল লেস ডিজাইন যুক্ত হবে, দুটি ফোনেই ডুয়াল স্টিরিও স্পিকারের ফিচার দেওয়া হয়েছে কিন্তু এর থেকে হেডফোন জ্যাক গায়েব হয়ে গেছে

কোম্পানি 4 অক্টোবর সেকেন্ড জেনারেশান দুটি পিক্সাল স্মার্টফোন Pixel 2 আর Pixel 2 XL লঞ্চ করবে। এই স্মার্টফোনের দাম আর রেন্ডার্স আগেই লিক হয়ে গেছে আর এবার Android Authority’র থেকে আরও কিছু খবর পাওয়া গেছে।
Android Authority রিপোর্ট অনুসারে, Pixel 2 XL এ QHD ডিসপ্লে থাকবে। এই ফ্ল্যাগশিপ ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপস্টেক আর 64GB বা 128GB স্টোরেজ থাকতে পারে। ডিসপ্লের সাইজের বিষয়ে খবর পাওয়া যায়নি তবে কিছু সুত্র অনুসারে Pixel 2 XL স্মার্টফোনে 80 আর 85 শতাংশর স্ক্রিন টু বডি রেশিও অফার করে।
রিপোর্টের দাবি অনুসারে Google তার স্মার্টফোন গুলিতে ডুয়াল স্টিরিও স্পিকার সেটআপ দেবে আর এই ফোনে হেডফোন জ্যাক থাকবেনা। সেকেন্ড জেনারেশানের পিক্সাল স্মার্টফোনে iPhone 8 Plus আর Galaxy Note 8 এর মতন ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবেনা। দুটি স্মার্টফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট আর একটি রেয়ার ক্যামেরা থাকবে, যা কোম্পানি Pixel Cameras বলবে। বলা হচ্ছে যে Pixel 2 XL ওয়াইড কালার গমুট সাপোর্ট করবে আর Google ইম্যাজিং চিপ আর অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশানের সঙ্গে আসবে।
Pixel 2 XL ফোনে Apple Watch Series 3 এর মতন E-SIM থাকতে পারে, যা দিয়ে ইউজার্স কোন সিম কার্ড না ব্দলেই স্মার্টফোনকে যেকোন নেটওয়ার্কের সঙ্গে কানেক্ট করতে পারবে। এই স্মার্টফোনে ব্যাকে একটি ছোট গ্লাস ইউন্ডো আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। Pixel 2 XL স্মার্টফোনটি IP67 সার্টিফায়েড আর 3520mAh ব্যাটারি যুক্ত।
Pixel 2 স্মার্টফোনের ডিজাইন আগের জেনারেশানের ফোনের মতনই হবে। এই ফোনে একটি ছোট ডিসপ্লে থাকবে যা ফুল HD রেজিলিউশান যুক্ত। Pixel 2তে ডুয়াল স্টিরিও স্পিকার আছে কিন্তু এই ফোনে হেডফোন জ্যাক থাকবেনা। এই ফোনের ব্যাটারি 2700mAh এর।

Google এই বছরের ফোনে ডুয়াল OEM স্ট্রাটেজি গ্রহন করতে HTC’র সহযোগিতায় Pixel 2 আর LG’র সাহায্যে Pixel 2 XL এর ডিজাইন করেছে। Droid Life এর রিপোর্ট অনুসারে Pixel 2 XL জাস্ট ব্ল্যাক আর হোয়াইট কালারের অপশানে পাওয়া যাবে। এর 64GB ভেরিয়েন্টের দাম $849 আর 128GB ভেরিয়েন্টের দাম $949 হবে।

Pixel 2 এর 64GB ভেরিয়েন্টের দাম $649 আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম $749 হবে। HTC’র বানানো Pixel 2 কিন্ডা ব্লু, জাস্ট ব্ল্যাক আর ক্লিয়ারলি হোয়াইট কালার অপশানে পাওয়া যাবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo