Gionee Max Pro স্মার্টফোন আজ হবে লঞ্চ, 10 হাজারেরও কম দামে পাওয়া যাবে 6000mAh ব্যাটারি

Gionee Max Pro স্মার্টফোন আজ হবে লঞ্চ, 10 হাজারেরও কম দামে পাওয়া যাবে 6000mAh ব্যাটারি
HIGHLIGHTS

স্মার্টফোন সংস্থা Gionee ভারতে আজ তার নতুন স্মার্টফোন Gionee MAx Pro বাজারে আনতে চলেছে। ফোনটি আজ দুপুর 12টায় চালু করা হবে। ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এ আজ লঞ্চ হওয়া এই ফোনের মাইক্রোসাইট লাইভ করা হয়েছে। মাইক্রোসাইটের মাধ্যমে এই ফোনের ফিচার্স এবং স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য দেওয়া হয়েছে। 6000mAh ব্যাটারির সাথে আসা এই ফোনে অনেক সেরা বেস্ট-ইন-ক্লাস ফিচার পাওয়া যাবে। এটি একটি এন্ট্রি লেভল স্মার্টফোন হবে এবং ফোনের দাম 10 হাজার টাকারও কম হতে পারে।

স্মার্টফোনে থাকবে এই সমস্ত কিছু

জিওনি ম্যাক্স প্রো ফোনে একটি 6.52-ইঞ্চি এইচডি + আইপিএস এলসিডি প্যানেল 720×1600 পিক্সেল রেজোলিউশন সহ দেওয়া হবে। ফোন 19.5: 9 এর অ্যাসপেক্ট রেশিওর সাথে আসবে। য়াটারড্রপ ডিসপ্লে ডিজাইন সহ এই ফোনে কিছু মোটা বটম বেজল দেওয়া হয়েছে। ফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের অভাব থাকতে পারে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে একটি স্কোয়ার ক্যামেরা মডিউল দেওয়া হয়েছে। ফোনে 13 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা LED ফ্ল্যাশ সহ রয়েছে। সেলফির জন্য আপনি ফোনে একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। 3 জিবি র‌্যাম এবং 32 জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এই ফোনে প্রসেসর হিসাবে Unisoc SC9863A দেওয়া হয়েছে।

অ্যান্ড্রয়েড 10 ওএস সহ এই ফোনে 6000mAh ব্যাটারি দেওয়া হবে। একই সাথে কানেক্টিভিটির জন্য এই ফোনে ওয়াই-ফাই, ব্লুটুথ 4.2, জিপিএস এবং 3.5mm হেডফোন জ্যাকের মতো বৈশিষ্ট্য সরবরাহ করা হয়েছে। লঞ্চের সময় সংস্থাটি ফোনের সেল এবং অফার সম্পর্কে তথ্য দিতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo