Galaxy S8, S8+ স্মার্টফোনের কিছু ইউজার্স সিকিউরিটি আপডেটের পরে ধিরে চার্জিং এর সমস্যার সম্মুখীন হচ্ছে

Galaxy S8, S8+ স্মার্টফোনের কিছু ইউজার্স সিকিউরিটি আপডেটের পরে ধিরে চার্জিং এর সমস্যার সম্মুখীন হচ্ছে
HIGHLIGHTS

বেশ কিছু Galaxy S8 আর S8+ স্মার্টফোন ইউজার্স অক্টোবর পেজের আপডেটের পরে ধিরে চার্জিং এর আপডেটে সমস্যা দেখা দিয়েছে, বেশ কিছু ইউজার্স অনুসারে ফোনটি চার্জ হতে ৪-৬ ঘন্টা সময় নিচ্ছে

স্যামসং এর Galaxy S8 আর Galaxy S8+ ডিভাইস দুটি অক্টোবর সিকিউরিটি পেজের আপডেটে পাওয়া পরে চার্জিং ফিচার শেষ হওয়ার খবর পাওয়া যাচ্ছে। SamMobile এর রিপোর্ট অনুসারে কিছু ইউজার্স জানিয়েছে যে তাদের ফোন চার্জ হতে ৪-৬ ঘন্টার সময় নিচ্ছে। কিছু ইউজার্স টুইটারে আর স্যামসং কমিউনিটি ফোরামে নিজেদের হতাশা ব্যাক্ত করেছে।

কিছু ইওউজার্স নিজেদের ডিভাইসকে স্যামসং এর অন্যান্য অরিজিনাল চার্জারের সঙ্গে ফাস্ট চার্জিং এর অপশানের সঙ্গে এটি চার্জ করার চেষ্টা করেছে তবে তাও ব্যার্থ হয়েছে। এখনও অব্দি এটা জানা যায়নি যে এই সমস্যাটি নভেম্বর সিকিউরিটি পেজের সঙ্গে ঠিক করা হয়েছে কিনা।

এখন নিউজিল্যান্ডের Samsung Galaxy S8 আর Galaxy S8+ এর জন্য নভেম্বর সিকিউরিটি আপডেট আনা হয়েছে আর খুব তাড়াতাড়ি অন্যান্য দেশের ইউজার্সদের জন্যও এই আপডেট পাওয়া যাবে। এই আপডেটটি দুটি স্মার্টফোনের ব্লুটুথ কানেক্টিভিটির সুবিধা নিয়ে আসছে আর Wi-Fi KRACK অ্যাক্সিলেটারে ফিক্স করা যাবে। এর OTA আপডেটের সাইজ 545 MB আর এর বিল্ড নম্বর G950FXXU1AQK7। ইউজার্সরা এই আপডেটটি নিজেদের ফোনের সেটিংসে সফটোয়্যার আপডেটের ট্যাবের মধ্যে চেক করতে পারবে।

সম্প্রতি স্যামসং তাদের Samsung Galaxy S8 আর S8 Plus এর জন্য UKতে অ্যান্ড্রয়েড 8.0 ওরিও বিটা আপডেটের মাধ্যমে করেছে। এই ওরিও আপডেটটি US আর দক্ষিণ কোরিয়ার ইউজার্সদের জন্য আনা হয়েছে। এই বিটা ভার্শানের সাইজ 623 MB। আর এটি কিছু বাগ ফিক্সার আর স্টেবিলিটি আপডেটের সঙ্গে আসে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo