Samsung Galaxy A6 আর Galaxy A6+য়ের স্পেসিফিকেশান জানা গেল

Samsung Galaxy A6 আর Galaxy A6+য়ের স্পেসিফিকেশান জানা গেল
HIGHLIGHTS

Samsungয়ের Polandয়ের অফিসিয়াল ওয়েবসাইটে Galaxy A6+য়ের SM-A605FN/DS মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে আর ওয়েবসাইট থেকে জানা গেছে যে দুটি স্মার্টফোনই Samsungয়ের মিড-রেঞ্জ ক্যাটাগরিতে থাকবে

Samsung Galaxy A6 আর Galaxy A6+ ফোন দুটি খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে। Samsungয়ের Polandয়ের অফিসিয়াল ওয়েবসাইটে Galaxy A6+য়ের SM-A605FN/DS মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে আর ওয়েবসাইট থেকে জানা গেছে যে দুটি স্মার্টফোনই Samsungয়ের মিড-রেঞ্জ ক্যাটাগরিতে থাকবে। সম্প্রতি FCC এই দুটি স্মার্টফোনের স্পেসিফিকেশানের বিষয়ে জানিয়েছিল।
 
Samsung য়ের Poland য়ের ওয়েবসাইটে কোম্পানি একটি অ্যানাউন্সড ফোনের ডিটেলস আপলোড করেছিল। Dutch ওয়েবসাইট GalaxyClub  অনুসারে এই লিস্টিংয়ে আগামী Galaxy A6+ য়ের ডুয়াল-সিম ভেরিয়েন্ট আছে। আর এছাড়া এই লিস্টে বেশ কিছু অন্য স্পেসিফিকেশানের বিষয়ে কিছু বলা হয়নি।

আজকে Paytmmall এই স্মার্টফোন গুলির ওপর ১৫% অব্দি ডিস্কাউন্ট দিচ্ছে

তবে গত মাসে FCCতে দুটি স্মার্টফোন Galaxy A6 আর Galaxy A6+ এই দুটি আইডির (A3LSMA600FN আর A3LSMA605FN) সঙ্গে দেখা গেছে। লিস্টিং অনুসারে Galaxy A6 ফোনটিতে এক্সিয়ন্স 7870 SoC আর 3GB র‍্যাম থাকবে। আর এছাড়া এও আশা করা হচ্ছে যে এই ফোনটি অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে Samsung Experience 9.0তে কাজ করবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
 

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

প্রিমিয়াম Galaxy A6+ কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 SoC আর 4GB র‍্যাম যুক্ত হবে। আগের রিপোর্ট অনুসারে, Galaxy A6 রেঞ্জে ফিজিকাল বটন থাকবে না, আর এর জায়গায় অনস্ক্রিন নেগিভেশান কন্ট্রোল ফিচার থাকবে। এই ডিভাইস গুলি ইনফিনিটি ডিস্প্লে যুক্ত হবে যার অ্যাস্পেক্ট রেশিও 18.5:9 হবে। আর এই ডিভাইস গুলির দাম আর এগুলি কবে থেকে পাওয়া যাবে সেই হিসাবে কোন খবর পাওয়া যায়নি কিন্তু খুব তাড়াতাড়ি এই বিষয়ে জানা যাবে বলে আশা করা হচ্ছে।

Via

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo