Flipkart Mobile Bonanza সেলে একাধিক ব্র্যান্ডেড স্মার্টফোনে দুর্দান্ত ছাড়, দেখে নিন তালিকা

Flipkart Mobile Bonanza সেলে একাধিক ব্র্যান্ডেড স্মার্টফোনে দুর্দান্ত ছাড়, দেখে নিন তালিকা
HIGHLIGHTS

Flipkart-এ Mobile Bonanza Sale শুরু হয়েছে

Flipkart Mobile Bonanza Sale 21 জুন থেকে শুরু হবে এবং 24 জুন পর্যন্ত চলবে

ফ্লিপকার্ট সেলে নো-কস্ট EMI এবং এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে

ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এ Mobile Bonanza Sale শুরু হয়েছে। এই সেল আজ অর্থাৎ 21 জুন থেকে শুরু হবে এবং 24 জুন পর্যন্ত চলবে। এই সময় বাজেট স্মার্টফোনে বড় ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আপনি যদি একটি নতুন ফোন কেনার কথা ভাবছেন তবে এটা একটি ভাল সুযোগ। আমরা এখানে বাজেট স্মার্টফোনের লিস্ট দিচ্ছি, এই ফোনের উপর প্রচুর ছাড় দেওয়া হচ্ছে। এর মধ্যে Realme, Infinix, Oppo, Redmi Realme-র স্মার্টফোন রয়েছে।

Flipkart Mobile Bonanza Sale-এ পাওয়া যাচ্ছে এই অফার্স:

ফ্লিপকার্ট সেলে আপনি নো-কস্ট EMI-তে ফোন কিনতে পারবেন। পাশাপাশি ফোনে এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। আপনি যদি HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তবে আপনাকে 10 শতাংশ ইনস্ট্যান্ট ছাড় দেওয়া হবে।

Realme Narzo 30A

ফোনের 3GB RAM এবং 32GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 8,249 টাকা রাখা হয়েছে। সেলে এই ফোনে 7,700 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। গ্রাহকরা যদি পুরো  এক্সচেঞ্জ ভ্যালু পায় তবে এই ফোন মাত্র 549 টাকায় কেনা যাবে। ফোনটি নো-কস্ট EMI-তে কেনা যেতে পারে। এছাড়াও, এটি প্রতি মাসে 286 টাকার স্ট্যান্ডার্ড ইএমআইতে কেনা যাবে।

POCO M3

ফোনের 6GB RAM এবং 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 10,499 টাকা। এটি দিয়ে 9,900 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। গ্রাহকরা যদি তাদের পুরানো ফোন এক্সচেঞ্জের মাধ্যমে পুরো এক্সচেঞ্জ ভ্যালু পান তবে তারা এই ফোনটি কেবল 599 টাকায় কিনতে পারবেন।  ফোনটি নো-কস্ট EMI-তে কেনা যাবে। এছাড়াও, এটি প্রতিমাসে 364 টাকা স্ট্যান্ডার্ড ইএমআইতে কেনা যায়।

OPPO A53

ফোনের 4GB RAM এবং 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 10,990 টাকা। এর সাথে 10,450 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। গ্রাহকরা যদি তাদের পুরানো ফোন এক্সচেঞ্জ করে পুরো এক্সচেঞ্জ ভ্যালু পান তবে তারা এই ফোনটি কেবল 540 টাকা পাবেন। ফোনটি নো-কস্ট EMI-তে কেনা যাবে। এছাড়াও, এটি মাসে 381 টাকার স্ট্যান্ডার্ড ইএমআইতে কেনা যাবে।

Infinix Hot 10S

ফোনের 4GB RAM এবং 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 9,499 টাকা। এর সাথে 8,950 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। গ্রাহকরা যদি তাদের পুরানো ফোনটি এক্সচেঞ্জ করতে এবং পুরো এক্সচেঞ্জ ভ্যালু পান তবে তারা এই ফোনটি কেবল 549 টাকায় কিনতে পারবেন। ফোনটি নো-কস্ট ইএমআইতে কেনা যাবে। এছাড়াও, এটি মাসে 330 টাকার স্ট্যান্ডার্ড ইএমআইতে কিনতে পারবেন।

REDMI Note 9

ফোনের 4GB RAM এবং 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 10,999 টাকা। এর সাথে 10,450 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। গ্রাহকরা যদি তাদের পুরানো ফোনটি এক্সচেঞ্জ করে তবে পুরো এক্সচেঞ্জ ভ্যালু পান তবে তারা এই ফোনটি মাত্র 549 টাকায় কিনতে পারবেন। ফোনটি নো-কস্ট ইএমআইতে কেনা যাবে। এছাড়াও, এটি প্রতি মাসে 382 টাকার স্ট্যান্ডার্ড ইএমআইতে বাড়িতে আনা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo