SAMSUNG GALAXY S10 LITE ফ্লিপকার্টের মাইক্রোসাইটে দেখা গেছে

SAMSUNG GALAXY  S10 LITE ফ্লিপকার্টের মাইক্রোসাইটে দেখা গেছে
HIGHLIGHTS

অনলাইন রিটেলার ফ্লিপকার্ট এই ফোনের জন্য একটি মাইক্রো সাইট বানিয়েছে

এই মাইক্রো সাইট অনুসারে ফোনটির ফিচার একটু অন্য রকমের

স্যামসাং তাদের Galaxy S10 Lite ভারতে তাড়াতাড়ি লঞ্চ করবে বলে মনে হচ্ছে। ফ্লিপকার্ট এই ফোনের একটি মাইক্রোসাইট বানিয়েছে। আর এই মাইক্রো সাইটে ফোনের ফিচারের কিছু পার্থক্য দেখা গেছে। এই Galaxy S10 ফোনে 6.7 ইঞ্চির ফুল HD+ সুপার AMOLED প্লাস ইনফিনিটি O ডিসপ্লে আছে। আর এই ফোনে আছে 6GB র‍্যামের সঙ্গে 8GB র‍্যাম আর ফোনে এর সঙ্গে 128GB র অনবোর্ড স্টোরেজ আছে যা 1TV পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনটি One UI 2.0 র সঙ্গে অ্যান্ড্রয়েড 10 বেসড।

আর স্যামসাং গ্যালাক্সি S10 লাইট আর ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ 48MP র লেন্স আছে যা f/2.0 অ্যাপার্চারের আর এর সঙ্গে OIS 12MPর। আর এই ফোনে এর সঙ্গে আপনারা পাবেন f/2,.2 অ্যাপার্চারের 12MP র আল্ট্রা ওয়াইড সেন্সার। আর সঙ্গে একটি 5MP র ম্যাক্রো ক্যামেরা। আর এই ফোনে এর সঙ্গে 32MP র সেলফি ক্যামেরা আছে। আর এই ফোনটি ইনডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত ফোনে একটি 45000mAh য়ের ব্যাটারি আছে যা 25W ফাস্ট চার্জ সাপোর্ট করে।

আর এর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855 আছে যা আর আছে এক্সিয়ন্স চিপসেট। স্যামসাং সাধারনত এক্সিয়ন্স চিপসেটই ভারতে তাদের ফ্ল্যাগশিপ ফোনের সঙ্গে দিয়ে থাকে আর সাধারনত কোয়াল্কম চিপসেট US র বাজারের জন্য দেওয়া হয়।

আর এই ফ্লিপকার্টের মাইক্রোসাইটে দেখা গেছে যে   Samsung Galaxy S10 Lite য়ের দামের বিষয়ে কিছু বলা হয়নি। আর এও দেখা গেছে যে Samsung Galaxy Note 10 Lite য়ের মাইক্রোসাইট লাইভ হয়নি। আর এর সঙ্গে কোম্পানি দুটি ডিভাইসই CES 2020 তে আনবে বলে মনে হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo