আজকে আইফোন 8 সহ এই আইফোন গুলি Flipkart থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন

আজকে আইফোন 8 সহ এই আইফোন গুলি Flipkart থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন
HIGHLIGHTS

আজকে ফ্লিপকার্ট বেশ কিছু আইফোনের ওপর খুব ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

আইফোন কেনার ইচ্ছে অনেকেরই থাকে কিন্তু শুধু মাত্র আইফোনের দামের কথা ভেবে অনেকেই আইফোন কিনতে পারেননা। আপনি যদি অনেক দিন ধরেই ডিস্কাউন্টের সঙ্গে আইফোন কেনার কথা ভাবছেন তবে আজকে আপনার কাছে ভাল সুযোগ এসেছে আইফোন কেনার। আসলে আজকে অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট বেশ কিছু আইফোনের ওপর ভাল ডিস্কাউন্ট অফার করছে। এই অফারে কোন কোন আইফোন কি দামে কিনতে পাওয়া যাচ্ছে আসুন দেখে নেওয়া যাক। আপনার যদি এই তালিকায় থাকা কোন স্মার্টফোন পছন্দ হয় তবে তা আপনি সহজেই নিজের করতে পারবেন।

  • Apple iPhone 4s (Black, 8 GB), আজকে এই আইফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে ১৫,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি আপনি ৭৭৬ টাকার মান্থলি ইন্সটলমেন্টে নিজের করতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।
  • Apple iPhone SE , এই আইফোনটি আপনি আজকে ২০,৯৯৯ টাকায় নিজের কর্তা পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ১,০১৯ টাকায়। এখান থেকে কিনুন।
  • Apple iPhone 6, আজকের এই ফ্লিপকার্ট সেলে আপনি এই আইফোনটি ২৬,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই আইফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ১,৩১০ টাকায়। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।  
  • Apple iPhone 6s, আজকে আপনি এই অ্যাপেল আইফোনটি ৩৭,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ১,২৯৯ টাকা থেকে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন। 
  • Apple iPhone 7, আজকে এই আইফোনটি ফ্লিপকার্টে ৪৫,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ১,৫৭৩ টাকা থেকে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন। 
  • Apple iPhone 7 Plus, আজকে আপনি এই আইফোনটি ফ্লিপকার্ট থেকে ব্ল্যাক কালারে ৬৪,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ২,২২২ টাকায়। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন। 
  • Apple iPhone 8, আজকে এই আইফোনটি ফ্লিপকার্টে ৬১,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ২,১১৯ টাকায়। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন। 
  •  Apple iPhone 8 Plus, আজকে এই অ্যাপেল আইফোনটি আপনি ৬৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ২,৩৯৩ টাকায়। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন। 

 
নোটঃ সাইটে ডিলে অনেক সময় পরিবর্তন হয় আর তা সেই সাইটের ব্যক্তিরাই করেন।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo