REALME Xআর REALME X YOUTH EDITION চিনে লঞ্চ হয়েছে

REALME Xআর REALME X YOUTH EDITION চিনে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

Realme X Master ভেরিয়েন্ট লঞ্চ হয়েছে

20 মে সেল শুরু হবে

Ralem চিনে তাদের স্মার্টফোনের বাজারে নতুন দুটি স্মার্টফোন Realem X আর Realme X Youth Edition  লঞ্চ করেছে। Realme X ফোনটি তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে আর এই ডিভাইসটি 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম Yuan 1499 রাখা হয়েছে আর সেখানে এই ফোনের 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম Yuan 1599 আর 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম Yuan 1799 রাখা হয়েছে। এই স্মার্টফোনটি 20 মে বিক্রি করা শুরু হবে।

আর এছাড়া রিয়েলমি Realem X Master ভেরিয়েন্ট ছাড়া যে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে এসেছে আর এর দাম Yuan 1,899 রাখা হয়েছে। আর এই স্মার্টফোনটি কোম্পানি অনুয়ান আর হোয়াইট গার্লিক গ্রেডিয়েন্ট ফিনিশের সঙ্গে নিয়ে এসেছে। আর এই ফোনটির ডিজাইন মাস্টার, Naoto Naoto আর  রিয়েলমি এক সঙ্গে তৈরি করেছে। আর কোম্পানি বলেছে যে এই টেক্সচার আনার জন্য 72 টি গ্রেডিয়েন্ট টেস্ট আর 300 র বেশি স্যাম্পেল অ্যাডজাস্টমেন্ট করা হয়েছে।

REALME X স্পেসিফিকেশান

Realme X ফোনটিতে 6.5 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে আছে আর এর স্যামসাং AMOLED ফুল স্ক্রিন ডিস্প্লে আর এর রেজিলিউশান 1080×2340 পিক্সাল। আর এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও 91:2 শতাংশ আর এটি 5th জেনারেশানের গোরিলা গ্লাস প্রোটেকশান যুক্ত। আর এই স্মার্টফোনে 2.2GHz অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট আছে। আর ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে AI ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে যা Sony IMX586 য়ের 48 মেগাপিক্সালের ক্যামেরা আর অন্যটি 5মেগাপিক্সালের সেকেন্ডারি সেন্সার যুক্ত যা LED ফ্ল্যাশের সঙ্গে এসেছে। আর এই স্মার্টফোনটির বৈশিষ্ট্য এর পপ আপ সেলফি ক্যামেরা যা 16MP র সেন্সার আর f/2.0 অ্যাপার্চার যুক্ত।

এছাড়া Realme X ফোনে আপনারা অ্যান্ডয়েড 9 পাই নির্ভর ColorOS 6.0 UI য়ে কাজ করবে আর এই স্মার্টফোনে 3765mAh য়ের ব্যাটারি যুক্ত আর যা VOCC3.0 সদাপোর্ট করে। আর এই স্মার্টফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে এসেছে।

REALME X YOUTH EDITION স্পেসিফিকেশান

আর এবার যদি আমরা Realme X Youth Edition ফোনটির বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা 6.3 ইঞ্চির ফুল HD+ ওয়াটার ড্রপ নচ আছে আর এই ফোনে 2.2GHz অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনের ব্যাকে আপনারা একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন আর সেখাএন এই ফোনে 16+5 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটির ফ্রন্ট্রে 25 মেগাপিক্সলাএর সেলফি ক্যামেরা আছে।

এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর Color OS6.0 আছে আর এই ডিভাইসটিতে 4045mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে যা VOCC 3.0 সাপোর্ট যুক্ত। আর এই ফোনে হাইপার বুস্ট 2.0 ও আছে আর এই ফোনে গেমিং আর অন্য পার্ফর্মেন্সও ভাল। আর এই ফোনে নাইট্রোজেন ব্লু আর ইলেক্ট্রিক অপ্টিক ওয়ালেট কালার অপশান আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo