Samsung Galaxy S23 5K রেন্ডার এবং ডিজাইন ফাঁস, বিভিন্ন অ্যাঙ্গেল থেকে দেখে নিন ফোনটি

Samsung Galaxy S23 5K রেন্ডার এবং ডিজাইন ফাঁস, বিভিন্ন অ্যাঙ্গেল থেকে দেখে নিন ফোনটি
HIGHLIGHTS

এই ফোনটি 360 ডিগ্রি ভিউ দিতে চলেছে থাকছে 5K রেন্ডারও

ফোনের ডিজাইনের দিক থেকে আপনি পেয়ে যাবেন দারুন একটি ডিজাইন

6.1 ইঞ্চির একটি ডিসপ্লে থাকতে পারে এই ফোনটিতে

Samsung কোম্পানির তরফে হয়তো আগামী বছরের শুরুর দিকেই এই Samsung Galaxy S23 সিরিজটিকে লঞ্চ করা হতে পারে। কিন্তু তার আগেই ডিজিটের পক্ষ থেকে এই কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ সিরিজের ফোনটির ফার্স্ট লুক প্রকাশ্যে আনা হল। OnLeaks, একজন বিখ্যাত টিপস্টারের সঙ্গে হাত মিলিয়ে ডিজিট এই ফোনটির বিষয় জানাতে চলেছে যেখানে থাকবে 360 ডিগ্রি ভিউ এবং 5K রেন্ডার। এই প্রতিবেদন থেকে আপনি খালি যে এই ফোনটির ডিজাইন সম্পর্কে জানতে পারবেন এমনটা নয়, একই সঙ্গে জানতে পারবেন এর নতুন রিয়ার ক্যামেরা অ্যারেঞ্জমেন্ট এবং ফোনটির এক্সাক্ট ডাইমেনশন সম্পর্কে।

Samsung Galaxy S23: ডিজাইন ফাঁস

এর আগে আমরা জানতে পেরেছিলাম যে Samsung Galaxy S23 ফোনটির ডাইমেনশন তার আগের ফোনটির তুলনায় খানিকটা বাড়বে। কিন্তু এখন OnLeak সেই কথাটিকে প্রমাণ করে দিল এই ফোনের সমস্ত খুঁটিনাটি তথ্য শেয়ার করে। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী এই ফোনটি Samsung Galaxy S22 এর তুলনায় সামান্য বড় হতে চলেছে। এটির সাইজ হবে কম বেশি 146.3X70.8X7.6mm। Samsung Galaxy S22 এর মতো এক ডিজাইন এই ফোনেও থাকতে চলেছে। কেবল বদলাতে চলেছে এই ফোনের ক্যামেরার মডিউল যা আমরা গত বছর দেখেছিলাম।

Click here for hi-res image

Samsung Galaxy S22 Ultra এর থেকে অনুপ্রাণিত হয়ে এই ফোনে আপডেটেড রিয়ার ক্যামেরা থাকতে চলেছে। এখানে তিনটি ক্যামেরা দেখা যাবে যারা তাদের নিজেদের আইল্যান্ডের মধ্যে থাকবে। এবং একে অন্যের ফেন্সের মধ্যে মোটেই ঢুকে পড়বে না। এখন অবধি এতটুকুই জানা গিয়েছে এই ফোনের রিয়ার ক্যামেরা সম্পর্কে।

Click here for hi-res image

আর যদি আমরা ফ্রন্ট ক্যামেরার কথা বলি, তাহলে সেখানে আগের তুলনায় খানিকটা বড় বেজেল দেখা যেতে চলেছে। যদিও ডিসপ্লে একই সাইজের থাকবে বলেই জানা গিয়েছে। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী এই ফোনে আড়াআড়ি ভাবে 6.1 ইঞ্চির ডিসপ্লে থাকবে। এবং অনুমান করা হচ্ছে এতে 120 Hz রিফ্রেশ রেট থাকতে চলেছে। যদিও এই বিষয়ে এখনই কোনও পাকা খবর পাওয়া যায়নি। এবং এই ডিসপ্লের মাঝেই থাকবে একটি পাঞ্চ হোল কাট আউট, যার মাঝে 12 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা থাকবে।

Click here for hi-res ima

Galaxy S23: প্রত্যাশিত স্পেসিফিকেশন

এই ফোনের ভিতরে কী থাকতে চলেছে সেই বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। কিন্তু এর আগে যে তথ্যগুলো ফাঁস হয়েছিল এই ফোন সম্পর্কে সেখান থেকে একটা ধারণা পাওয়া গিয়েছে। এই ফোনে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকতে পারে সঙ্গে একটি বড় এবং RAM এবং Samsung Galaxy S22 এর তুলনায় প্রায় 5% বড় একটি ব্যাটারি।

Click here for hi-res image

এখন অবধি Samsung Galaxy S23 সম্পর্কে এতটুকুই জানা গিয়েছে। অতিরিক্ত খবর পাওয়ার জন্য আমাদের সঙ্গে থাকুন।

Digit.in
Logo
Digit.in
Logo