23 মে Redmi Note 7S ফোনের প্রথম সেল হবে

23 মে Redmi Note 7S ফোনের প্রথম সেল হবে
HIGHLIGHTS

প্রাথমিক দাম 10,999টাকা

23মে সেল শুরু হবে

দুটি ভেরিয়েন্টে ফোনটি লঞ্চ হয়েছে

Redmi Note7s ফোনটি ভারতে সবে লঞ্চ হয়েছে আর এই ফোনটির প্রথমিক দাম 10,999 টাকা রাখা হয়েছে। আর এই ফোনটি লঞ্চের পড়ে ফোনটি মি ডট কম, মী হোম আর ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। ফোনটির প্রথম সেল 23মে শুরু হবে আর এই ফোনটি কিনলে 23 মের সেলে কিনতে পারবেন।

REDMI NOTE 7S য়ের স্পেসিফিকেশান

আমরা যদি এই ফোনের স্পেসিফিকেশানের বিষয়ে বলি ত্যবে এই ফোনে 6.3 ইঞ্চির ফুল HD+ ডট নচ দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটিতে 2.5D কার্ভড ব্যাক দেওয়া হয়েছে আর ফোনের ফ্রন্টে আর ব্যাক প্যানেলে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ফোনটি স্প্ল্যাশ প্রুফের জন্য P2i ন্যানো কোটিং যুক্ত।

ক্যামেরার ক্ষেত্রে Redmi Note 7S ফোনটি প্রধানত এর 48MP র ক্যামেরা যুক্ত যা f/1.8 অ্যাপার্চারের আর এই ফোনটিতে নাইট মোড আর AI অপ্টিমাইজেশান আছে। আর এর রেয়ার প্যানেলে একটি 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে আর সেলফির জন্য এই ফোনে আপনারা একটি 13মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা পাবেন।এই স্মার্টফোনে কোম্পানি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট দিয়েছে আর এই ফোনটি 2.2Ghz ক্লড। ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এর পরে কোম্পানি দাবি করেছে যে এই ফোনটি এক দিনের বেশি চলে। ফোনটি দুটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে আর এই ফোনের 3GB/32Gb আর 4GB/64GB ভেরিয়েন্তে লঞ্চ করা হয়েছে।

Redmi Note 7 s ফোনে আপনারা USB টাইপ C পোর্ট, কুইক চার্জ 2.0,IR ব্লাস্টার আর 3.5mm হেডফোন জ্যাক পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo