ভারতে মাত্র 5,999 টাকায় COOLPAD COOL 3 PLUS ফোনটি লঞ্চ হল

ভারতে মাত্র 5,999 টাকায় COOLPAD COOL 3 PLUS ফোনটি লঞ্চ হল
HIGHLIGHTS

ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে

ফোনের প্রাথমিক দাম 5,999 টাকা

আর এই ফোনটি অ্যামাজনে কেনা যাবে

কুলপ্যাড কুল 3 প্লাস ভারতে বুধবার লঞ্চ করা হয়েছে আর স্মার্টফোনটিতে নতুন ডিউড্রপ ডিসপ্লে আছে আর এই ফোনটি কোম্পানির একটি নতুন এন্ট্রি লেভেল ফোন। এই ফোনটিতে 13MP র রেয়ার ক্যামেরা আছে আর এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়া থেকে কেনা যাবে।

Coolpad Cool 3 Plus ফোনটির দাম

কুলপ্যাড কুল 3 প্লাস ফোনটি 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ যুক্ত আর এই ফোনের দাম 5,999 টাকা আর এই ফোনটিতে আপনারা এর সঙ্গে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে আর এই ফোনের দাম 6,499 টাকা। আর এই ফোনটি 2 জুলাই প্রথম কেনা যাবে। আর এই ফোনটি আপনারা ব্ল্যাক আর ব্লু কালারে কিনতে পারবেন।

Coolpad Cool 3 Plus ফোনটির স্পেসিফিকেশান

Coolpad Cool 3 Plus ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের ফোন। আর এই ফোনটিতে একটি 5.71 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনয়ি মিডিয়াটেক হেলিও A22 MT6761 SoC যুক্ত।

এই ফোনে আপনারা 13 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন।

Coolpad Cool 3 Plus ফোনটিতে আপনারা 16GB আর 32GB স্টোরেজ অপশানে পাবেন আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায়। আর এই ফোনটি মাইক্রো USB পোর্ট যুক্ত।

কুল প্যাডের এই ফোনে আপনারা একটি 3000mAh য়ের ব্যাটারি পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo