বিপুল স্টোরেজ যুক্ত 256 GB মেমোরির মোবাইল কিনতে চান? দেখে নিন এই ফোনগুলো

বিপুল স্টোরেজ যুক্ত 256 GB মেমোরির মোবাইল কিনতে চান? দেখে নিন এই ফোনগুলো
HIGHLIGHTS

আজকাল স্মার্টফোনে কেউ আর কেবল কথা বলে না, নানা জরুরি তথ্য, ইত্যাদি সেভ করে রাখে

তথ্য, ছবি, ভিডিও ফোনে রাখার জন্য দরকার পড়ে বিপুল স্টোরেজের

256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মোবাইল কিনতে চাইলে পছন্দের তালিকায় রাখুন iPhone 13, OnePlus 10T 5G, ইত্যাদি

আমাদের জীবনের একটি অন্যতম জরুরি এবং গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে মোবাইল ফোন। কিছুক্ষন হাতে মোবাইল না থাকলেই কেমন যেন অস্বস্তি হতে থাকে। পরিবার বলুন বা বন্ধুবান্ধব, অফিস সব কিছুর সঙ্গে নিমেষে যোগাযোগ করা জন্য এটার থেকে ভাল আর কিছুই হয় না। যাঁরা অনেক দূরে থাকেন তাঁদের সঙ্গেও সহজ যোগাযোগের মাধ্যম এটি। মোবাইলে আমরা নানা ধরনের জিনিস সেভ করে রাখি সে আপনি কোনও ডকুমেন্ট বলুন বা ছবি, ভিডিও বা অন্য কিছু। ফলে এই সমস্ত তথ্য ফোনে রাখার জন্য লাগে অনেক স্পেস। আপনি যদি তাই  অনেক স্টোরেজ যুক্ত ফোন চান তাহলে বেছে নিতে পারেন 256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ফোন। এখন ভারতে একাধিক ফোনেই 256 GB ইন্টারনাল স্টোরেজ মেলে। কিন্তু তাদের মধ্যে সেরা কে? সেটা দেখুন এই প্রতিবেদন থেকে। 

সেরা 256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ফোন

IQOO Neo 6 5G

এই ফোনটি একটি পাওয়ার প্যাক পারফরমার। এখানে আছে দারুন সব ফিচার। A77 আর্কিটেকচার আছে এই ফোনে। Snapdragon 870 প্রসেসর আছে এই ফোনে। প্রাইমারি ক্যামেরায় আছে 64 মেগাপিক্সেলের সেন্সর। এক ফোনের সাহায্য গেম খেলার আলাদা অনুভূতি পাওয়া যায়। 

OnePlus 10T 5G

এই ফোনটিও পরিচালিত Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে। এখানে 150W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 4800 mAh ব্যাটারি আছে। এখানে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের সেন্সর। সঙ্গে 32 এবং 2 মেগাপিক্সেলের আরও একটি সেন্সর আছে। 

iPhone 13

বিশ্বের অন্যতম লিডিং স্মার্টফোন ব্র্যান্ড হল Apple- এর iPhone। এই ব্র্যান্ডের ফোনগুলো আদতেই প্রিমিয়াম এবং লাক্সাজুরিয়াস মোবাইল। এখানে আছে সুপার রেটিনা XDR ডিসপ্লে সহ 12 মেগাপিক্সেলের ক্যামেরা। এখানে সিরামিক শিল্ডের প্রোটেকশন আছে। 

Samsung Galaxy S23 5G

অন্ধকারের মধ্যেও এই ফোনের সাহায্যে ফাটাফাটি ছবি তোলা যায়। নাইট ফটোগ্রাফির জন্য ব্যাপক সব ফিচার আছে এই ফোনে। এই ফোনটি তৈরি হয়েছে রিসাইকেল্ড গ্লাস, PET ফিল্ম, ন্যাচরাল ডাইজ, ইত্যাদি দিয়ে। ফলে বুঝতেই পারছেন এই ফোনটি ইকোসিস্টেম ফ্রেন্ডলি ফোন। এখানে আছে Snapdragon 8 Gen 2 প্রসেসর। 6.1 ইঞ্চির 2X AMOLED ডিসপ্লে আছে। 

Best 256 GB Phones

Samsung Galaxy Z Fold 3 5G

এটি একটি Foldable ফোন। ফলে বুঝতেই পারছেন এই ফোনটিকে হাতের মুঠোয় ধরা কতটা সহজ। এখানে ফ্লেক্সিবল ক্যামেরা অ্যাঙ্গেল আছে। কভার স্ক্রিনের কুইক শটের সাহায্যে এখানে সেলফি তুলে নেওয়া যায়। এখানে একটি 3700 mAh ব্যাটারি আছে। সঙ্গে আছে ট্রিপল রিয়ার যেখানে মিলবে 12 মেগাপিক্সেলের সেন্সর। Qualcomm Snapdragon 888 প্রসেসরের সাহায্যে চলে এই ফোনটি। এখানে আছে 7.6 ইঞ্চির একটি প্রাইমারি ডিসপ্লে এবং 6.2 ইঞ্চির একটি কভার ডিসপ্লে।

Samsung Galaxy S23 Ultra 5G

এই ফোনটিও সব ইকো ফ্রেন্ডলি প্রোডাক্ট দিয়ে তৈরি। এখানে 200 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা আছে। Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে চলে এটি। অ্যান্ড্রয়েড 13 আছে। 12 GB RAM উপলব্ধ আছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo