16GB র‍্যামের সঙ্গে ব্ল্যাক শার্ক 3 ফোনটি আসতে পারে

16GB র‍্যামের সঙ্গে ব্ল্যাক শার্ক 3 ফোনটি আসতে পারে
HIGHLIGHTS

পরের ব্ল্যাক শার্ক ফোনের বিষয়ে জানা গেছে

16GB র‍্যামের সঙ্গে এই ফোনটি আসবে

গেমিং স্মার্টফোনটি ব্ল্যাক শার্ক বিষয়ে একটি বড় খবর জানা গেছে। আপনারা যদি 10GB বা 12GB র‍্যামের ফোন নিতে চান তবে এই ফোনটি আপনাদের জন্য নতুন কিছু আনছে। ইন্টারনেটের খবর অনুসারে  Black Shark 3 ফোনটি 16GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি বাজারে এই র‍্যামের সঙ্গে এলে তা একটি নতুন ব্যাপার হবে। আর এবার 16GB র‍্যামের ল্যাপটপ না স্মার্টফোন ও আসবে।

 Black Shark 3 5G নামের ডিভাইসটি চিনের সার্টিফিকেশান সাইট MIIT সার্টিফিকেশান পেয়েছে। সার্টিফিকেশান থেকে 16GB র‍্যামের সঙ্গে আসতে পারে বলা হয়েছে। আর যদি তাই হয় তবে এটি বিশ্বের পঞ্চম ডিভাইস হবে যা 16GB র‍্যামের সঙ্গে আসবে। টিপস্টার  @Sudhanshu1414  কয়েকদিন আগে টুইট করেছে আর এই সার্টিফিকেশান জানা গেছে আর এই ফোনটি  SHARK KLE-AO মডেল নাম্বারের সঙ্গে আসতে পারে। আর এই ফোনটি Black Shark 3 5G হতে পারে। আর এই ফোনটি 16GB র‍্যামের সঙ্গে প্রথম স্মার্টফোন হবে যে ফোনের অফিসিয়াল অ্যানাউন্সমেন্টের জন্য আমরা অপেক্ষা করছি।

আর আমরা যদি ব্ল্যাক শার্ক 2 ফোনটি দেখি তবে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855+ চিপসেট আছে আর এই ফোনের ভাল পার্ফর্মেন্সের ডিভাইস। আর এই ফোনে আপনারা ভাল ক্যামেরা পাবেন। ফোনে আছে একটি 48MP র ক্যামেরা যুক্ত। আর এই ফোনে আপনারা 2X অপ্টিকাল জুমের সঙ্গে পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo