BlackBerry Key2 স্মার্টফোনটি FCC’র সার্টিফিকেশান পেল, 7জুন লঞ্চ হবে

BlackBerry Key2 স্মার্টফোনটি FCC’র সার্টিফিকেশান পেল, 7জুন লঞ্চ হবে
HIGHLIGHTS

এই স্মার্টফোনটির রেয়ার প্যানেলে হরাইজেন্টাল ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে যার সঙ্গে একটি LED ফ্ল্যাশও থাকবে

BlackBerry তাদের Key2 স্মার্টফোনটিকে 7 জুন লঞ্চ করবে। আর এই ডিভাইসটি এর আগে TENAA, WFA আর Bluetooth SIG য়ের সার্টিফিকেশান পেয়েছে আর এই ডিভাইসটি US FCCর অ্যাপ্রুভাল পেয়েছে।

TENAAথেকে খবর পাওয়া গেছে

TENAA স্মার্টফোনটির বিষয়ে স্পেসিফিকেশান পোস্ট করেছিল। ডিভাইসে 4.5ইঞ্চির ডিসপ্লে ত্থাকবে জার অ্যাস্পেক্ট রেশিও 3:2 হবে আর এর রেজিলিউশান হবে 1620×1080পিক্সাল। আর এছাড়া এই ডিভাইসে অক্টা কড় স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট, 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ থাকবে। আর এছাড়া এই ডিভাইসের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যেতে [পারে। আর এছাড়া এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা, 3.5mm অডিও জ্যাক আর টাইপ-C পোর্ট আছে।

তবে এখন KEY2য়ের স্পেক্সের বিষয়ে কোন খবর জানা যায়নি, কিন্তু এই ডিভাইসে আগের KEYone ডিজাইনের আইকনিক QWERTY কিবোর্ডের সঙ্গে আসতে পারে। আর এই ডিভাইসে বেশি ক্ষমতা সমপন্ন স্ন্যাপড্র্যাগন 660 আর 6GB র‍্যামে আপগ্রেড করা হতে পারে।

ব্ল্যাকবেরির একটি ফোন চিনের এগুলেটার ওয়েবসাইট TENAAতে দেখা গেছে জা KEY2 হওয়ার স্মভাবনা আছে। TENAA’র লিস্টিংয়ে পরবর্তী ডিভাইসের ছবি দেখা যেতে পারে। আর এই ছবিটি দেখে এটা বলা যায় যে এই ডিভাইসে ফিজিকাল কিবোর্ড থাকবে। আর স্মার্টফোনটিতে একটি রেয়ার প্যানেলে হরাইজেন্টালি ডুয়াল ক্যামেরা সেটআপে থাকতে পারে আর এর সঙ্গে একটি LED ফ্ল্যাশও থাকবে।

এই সব স্পেসিফিকেশান থাকতে পারে

আর আমরা যদি ক্যামেরা সেটআপের কথা ব্লি তবে এই ডিভাইসের রেয়ারে 12MP’র প্রাইমারি ক্যামেরা সেন্সার আর 8MP’র সেকেন্ডারি সেন্সার থাকবে। আর এছাড়া এও বলা যেতে পারে যে এই ডিভাইসের ফ্রন্টে 8MP’র সেলফি ক্যামেরা থাকবে। আর এই ডিভাইসে 3,360mAhয়ের ব্যাটারি থাকবে আর এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 8.1ওরিওর সঙ্গে লঞ্চ করা হজবে। Blackberry KEY2 য়ের দাম আর এটি কবে থেকে পাওয়া যাবে সেই বিষয়ে কোন খবর পাওয়া যায়নি। কিন্তি এর লঞ্চ ডেট যত্ সামনে আসবে এর বিশেয় আরও অনেক খবর তত বেশি পাওয়া যাবে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo