এই সময়ে ভারতের সেরা 5 টি নোকিয়া ফোন

এই সময়ে ভারতের সেরা 5 টি নোকিয়া ফোন
HIGHLIGHTS

একটা সময় ছিল যখন নোকিয়া ফোনের বাজারে নিজেদের একটা আলাদা জায়গা তৈরি করেছিল, আর আজকে আমরা এই সময়ে ভারতের সেরা কিছু নোকিয়া ফোনের কথা বলব

একটা সময় ছিল যখন নোকিয়া ফোনের বাজারে নিজেদের একটা আলাদা জায়গা তৈরি করেছিল, আর আজকে আমরা এই সময়ে ভারতের সেরা কিছু নোকিয়া ফোনের কথা বলব.

আজকের এই তালিকায় ভারতের সেরা নোকিয়া ফোনের কথা বলা হয়েছে। আমরা বিভিন্ন দামের মধ্যে সেরা কিছু নোকিয়া ফোন এই তালিকায় রেখেছি। এক সময়ের সবার পছন্দের এই ব্র্যান্ডের এই সময়ে ভারতের কিছু সেরা নোকিয়া ফোনের সন্ধান আজকের এই তালিকায় থাকল। আসুন দেখে নেওয়া যাক.

Nokia 8 Sirocco 

Nokia 8 Sirocco ফোনটি এই সময়ের সব থেক সেরা নোকিয়া ফোন। এই ফোনটিতে অসাধারন স্টিনলেস স্টিলের বডি দেওয়া হয়েছে আর যার সঙ্গে গ্লাস স্যান্ডুইচ লুক আছে আর যা একে দেখতে প্রিমিয়াম করেছে। এই ফোনে স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট আর এর এর সঙ্গে এতে 12+13MP র ডুয়াল ব্যাক ক্যামেরা আছে।

Nokia 7 Plus

Nokia 7 Plus ফোনটি কোম্পানির প্রথম ফোন যাতে 18:9 অ্যাস্পেক্ট রেশিও দেওয়া হয়েছে। এই ফোনটিতে অসাধারন 12+13MP ডুয়াল ক্যামেরা আছে আর যা সত্যি ভাল। এই ফোনটি একটি অ্যান্ড্রয়েড ওয়ান সার্টিফায়েড ফোন আর এটি স্ন্যাপড্র্যাগন 660 SoC যুক্ত।

Nokia 6.1Plus 

Nokia 6.1Plus ফোনটি আরও একবার এই তালিকায় নিজের কারনেই জায়গা করে নিএয়ছে। এটি নচ যুক্ত প্রথম নোকিয়া ফোন। এই 6.1 Plus ফোনটি স্ন্যাপড্র্যাগন 636 চিপসেট আর ডুয়াল ব্যাক ক্যামেরা যুক্ত।

Nokia 3.1

Nokia 3.1 ফোনটি বাজেট ক্রেতাদের জন্য একটি ভাল ফোন। এই ফোনে একটি 5.2 ইঞ্চির ডিসপ্লে আছে যা মিডিয়াটেক MT6750 চিপসেট যুক্ত। আর এটি অ্যান্ড্রয়েড ওয়ান সার্টিফায়েড।

Nokia 3310

Nokia 3310 ফোনটি একটি স্মৃতিমেদুর ফোন। এই ফোনে রেটিনা ডিজাইন আছে আর সঙ্গে আপগ্রেটেড আইকনিক হ্যান্ডসেট এটি। এই ফোনটিতে নতুন ফিচার আর একদম নতুন স্নেক গেম আছে।

Digit.in
Logo
Digit.in
Logo