সাওমি তাদের 20 জন মি ফ্যান স্টার ট্যাগ দিয়েছে

সাওমি তাদের 20 জন মি ফ্যান স্টার ট্যাগ দিয়েছে
HIGHLIGHTS

টুইটারে জানানো হয়েছে

সাওমি তাদের মি ফ্যান্দের 20 এক্সলিউশিভ স্টার দিয়েছে

ভারতে সাওমি তাদের Redmi K20 আর Redmi K20 Pro ফোন দুটি লঞ্চ করার তোড়জোড় করছে । কোম্পানি এই ডিভাইস দুটিকে বিশ্বের সব থেকে ফাস্ট ফোন বলছে আর এদের “আউট অফ দ্যা ওয়ার্ল্ড” ডিভাইস নামে টিজ করেছে। আর কালে সাওমি টিজ করেছে যে কোম্পানি Redmi K20 আর Redmi K20 Pro ফোনের বিষয়ে জানাবে। আজকে কোম্পানি ভারতে তাদের 20 Mi ফ্যানদের 20 টি এক্সলিউশিভ স্টার নাম দিয়েছে। কোম্পানি টুইটারে একটি ভিডিও বানিয়ে পোস্ট করেছে।

Redmi K20 আর Redmi K20 Pro ফোন দুটির মাধ্যমে সাওমি নিজেদের মি ফ্যানদের বড় টারগেট করছে। আর কোম্পানি সম্প্রতি এই দুটি ফোনের জন্য মি এক্সক্লিউশিভ প্রোগ্রামের কথা জানিয়েছে। এতে প্রতিজোগীরা তাদের রেডমি ডিভাইস লঞ্চ করার আগে তাদের ব্যাবহার করতে পারবে। চিনের এই দুটি স্মার্টফোনে সম্প্রতি লঞ্চ হয়েছে আর সামনের মাসে এটি ভারতে লঞ্চ করা হবে।

কোম্পানি Redmi K20 Pro ফোনে 7th জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্নেসার দিয়েছে। আর Redmi K20 Pro ফোনে আপনারা NFC সার্টিফিকেশান পাবেন। আর এই ফোনটিতে 6.,39 ইঞ্চির ফুল HD+ রেজিলিউশানের AMOLED ডিসপ্লে আছে। আর এই ফোনে নচ ডিসপ্লে দেওয়া হয়নি আর এতে ফ্রন্ট ক্যামেরার জন্য পপ আপ মেকানিজাম দেওয়া হয়েছে। আর এই ফোনটির অ্যাস্পেক্ট রেশিও 19:5:9।

কোম্পানি দাবি করেছে যে Redmi K20 Pro ফোনটি HDR কন্টেন্ট সাপোর্ট করে। ফোনের প্রো ভেরিয়েন্টে AI স্মার্ট অপ্টিমাইজেশান আছে আর এই ফোনের ব্যাটারি এতে বারতে পারে। আর এই ফোনে একটি 3.5mm হেডফোন জ্যাক আছে। আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট দেওয়া হয়েছে। ফোনটি একটি ট্রিপেল ক্যামেরার ফোন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo