OPPO RENO তাদের 5G ফোন ভেরিয়েন্ট সাংহাই MWC তে লঞ্চ করেছে

Updated on 26-Jun-2019
HIGHLIGHTS

MWC সাংহাইতে Oppo Reno 5G লঞ্চ হল

এই ফোনের বেসিক স্পেসিফিকেশান একই

ওপ্পো এই সময়ে সেই চিনা স্মার্টফোন কোম্পানি যা 5G স্পেসে এসেছে। Oppo RenO র 4G ভেরিয়েন্ট আর Oppo Reno 10X লঞ্চ করার পরে এবার কোম্পানি তাদের এই ফোনের 5G ভেরিয়েন্ট নিয়ে এসেছে। এই ফোনের নেটওয়ার্ক সাপোর্ট ছাড়া বাকি স্পেক্স একই। তবে এই ফোনটি যে খুব তাড়াতাড়ি ভারতে আসবে তা নয়, কারন এই সময়ে ভারতে 5G প্রযুক্তি নেই।

Oppo Reno 5G স্পেক্স

এই ফোনটিতে 5G আছে আর এই ফোনে Oppo Reno 10X Zoom য়েরমতন একই হার্ডওয়্যার দেওয়া হয়েছে। এই ফোনে আপনারা একটি 6.65 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে এই ফোনে শার্ক ফিন টাইপ পন আপ ক্যামেরা আছে। আর এই ফোনটিতে আপনারা কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান আছে। আর এই Oppo Reno 5G ফোনে আপনারা এর সঙ্গে ক্যামেরার ওপরে 5G র ব্র্যান্ডিং পাবেন।

ফোনে ফ্ল্যাগশিপ কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট আছে আর এর সঙ্গে এই ফোনে একটি 5G মোডেম আছে। আর এই ফোনে আপনারা 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে একটি 4065mAh য়ের ব্যাটারি আছে। এই ফোনের VOCC 3.0 চার্জিংয়ের সাপোর্ট আছে।

আর গেমিংয়ের ক্ষেত্রে এই ওপ্পো ফোনে গেম বুস্ট 2.0 অ্যাক্সেলেরোমিটার ইঞ্জিং আর ডল্বি অ্যাটমস আছে। আর এই ফোনে আপনারা হাইপার বুস্ট 2.0 পাবেন আর এটি গেম বুস্ট, সিস্টে বুস্ট আর অ্যাপ বুস্ট যুক্ত। আর এই ফোনে আপনারা ভাল গেমিং অভিজ্ঞতার সঙ্গে অ্যাপ ওপেন করার ভাল অভিজ্ঞতা পাবেন।

ফোনে কপার টিউব লিকুইড কুলিং প্রযুক্তি আছে যা হিট ডিসপেশান করে আর টেম্পারেচার কন্ট্রোল করে। আর এই ফোনে আপনারা এর সঙ্গে ট্রাই কুলিং প্রযুক্তিও পাবেন। এটি একটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর ফোন।

Oppo 5G ফোনে ট্রিপেল ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি 48MP সেন্সারের সঙ্গে একটি 8MP আর একটি 13MP ক্যামেরা আছে। আর এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :