Asus Zenfone 6Z স্মার্টফোন গিকবেঞ্চে দেখা গেছে, 6GB র‍্যাম আর স্ন্যাপড্র্যাগন 855 চিপসেটের সঙ্গে এই ফোনটি আসতে পারে

Asus Zenfone 6Z স্মার্টফোন গিকবেঞ্চে দেখা গেছে, 6GB র‍্যাম আর স্ন্যাপড্র্যাগন 855 চিপসেটের সঙ্গে এই ফোনটি আসতে পারে
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে Asus Zenfone 6Z মোবাইল ফোনটি সামনের 16 মে একটি ইভেন্টে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এও জানা গেছে যে এই ফোনেটিতে স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার আর 6GB র‍্যাম থাকতে পারে

আমরা যদি গত বারের বিষয়ে বলি তবে Asus Zenfone 5Z ফোনটি লঞ্চ করা হয়েছিল আর এই ফোনটি অনেক ইউজারের পছন্দ হয়েছিল। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই ফোনটি ভাল স্পেক্সের সঙ্গে কম দামে বিক্রি হওয়াও এর জনপ্রিয়তার অন্যতম কারন। আর এবার এক বছর পরে কোম্পানি একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার তোড়জোড় করছে। আর এই ফোনটি এর আগের ফোনের পরের জেনারেশান মানে Asus Zenfone 6Z গিকবেঞ্চের লিস্টিংয়ে দেখা গেছে।

এও জানা গেছে যে এই ফোনটি 16 মে একটি ইভেন্টে লঞ্চ করা হতে পারে। আর আমরা যদি Zenfone 6 সিরিজের বিষয়ে বলি তবে এই ফোনের এই সিরিজের সঙ্গে অন্য কিছু স্মার্টফোনও লঞ্চ করা হতে পারে। আর এই লঞ্চের আগে Asus Zenfone 6Z ফোনটির বিষয়ে মোটামুটি ঠিকঠাক খবর ইন্টারনেটে দেখা গেছে।

আমারা যদি বেঞ্চমার্ক লিস্টিংয়ের বিষয়ে বলি তবে এতে দেখা গেছে যে এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট পেতে পারে, আর এই ফোনে এর সঙ্গে একটি 6GB র‍্যাম থাকবে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড পাইতে লঞ্চ করা হতে পারে। আর গিকবেঞ্চের লিস্টিং থেকে এই ফোনের সিঙ্গেল আর মাল্টি কোর টেস্ট জানা গেছে , এই স্কোর যথাক্রমে হল- 3527 আর 11190 পয়েন্ট।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo