Asus Zenfone 5Z ফোনটি ভারতে Android 9 Pie য়ের আপডেট পাচ্ছে

Asus Zenfone 5Z ফোনটি ভারতে Android 9 Pie য়ের আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

আসুস সম্প্রতি জানিয়েছে যে তাদের Zenfone 5Z অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট রোল আউট করেছে, আর এর সঙ্গে কোম্পানি এই জানিয়েছে যে এই আপডেট OTA র মাধ্যমে দেওয়া হবে

বৈশিষ্ট্য

  • আপডেট সাইজ 1,080MB
  • 2018 সালে এই স্মার্টফোনটি লঞ্চ হয়েছিল
  • 6.2 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে যুক্ত

 

স্মার্টফোনের কোম্পানি আসুস জানিয়েছে যে কোম্পানি অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট ZenFone 5Z স্মার্টফোন ইউজার্সদের জন্য রোল আউট করেছে। আর কোম্পানি দাবি করেছে যে এই আপডেট ওভার দ্যা এয়ার( OTA) দেবে আর এটি ZneFone 5Z য়ে খুব তাড়াতাড়ি কিছু দিনের মধ্যে আপডেট পাচ্ছে। আসুসের ফ্ল্যাগশিপ স্মার্টফোন ZenFone 5Z খুব তাড়াতাড়ি এই আপডেট ফেজে পাচ্ছে। আর এর সঙ্গে আশা করা হচ্ছে যে এই আপডেট পাওয়ার পরে ইউজার্সরা একটি অপেক্ষা করতে হবে। তবে এই আপডেটের সাইজ 1,080MB।

কোম্পানি ইউজার্সদের এই আপডেট WiFi নেটওয়ার্ক সুরক্ষার জন্য দিয়েছে। আর আপনাদের বলে রাখি যে 2018 সালের ফেব্রুয়ারিতে Zenfone 5Z য়ে মোবাউল ওয়ার্ল্ড কংগ্রেসে নিয়ে এসেছে। আর এর পরে জুলাই মাসের জন্য ভারতের বাজারে আস। আর এবার কোম্পানি এই ফোনের আপডেটের পরে বেশ কিছু নতুন ফিচার্স দিয়েছে। আর এই আপডেট প্রিলোডেড ডার্ক থিমের সঙ্গে এসেছে। আর এর সঙ্গে গেসচার সাপোর্ট আর নেগিভেশান সিস্টেম আপডেটও থাকতে পারে।

এভাবে ম্যানুয়ালি আপডেট করতে পারবেন

Asus Zenfone 5Z ফোনটি লঞ্চের সময়ে অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর সঙ্গে ছিল। আর এই ফোনটি লেটেস্ট আপডেট হিসাবে এবার অ্যান্ড্রয়েড পাই পাচ্ছে। আর ইউজার্সদের এর জন্য নোটিফিকেশানের অপেক্ষা করতে হবেনা। আর এই আপডেট ম্যানুয়ালিও পাওয়া যেতে পারে। আর এর জন্য ইউজার্সরা settings>about>system update ইয়ে গিয়ে ম্যানুয়ালি আপডেট করা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo