Asus Zenfone 3 Deluxe স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড Oreo’র আপডেট পাওয়া শুরু করেছে

Asus Zenfone 3 Deluxe স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড Oreo’র আপডেট পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

Asus Zenfone 3 Deluxeয়ের ZS550KL মডেলটি এই অ্যান্ড্রয়েড Oreo 8.0 য়ের আপডেট পাওয়া শুরু করেছে

Asus Zenfone 3 Deluxe স্মার্টফোনটি কোম্পানির তরফে একটি নতুন স্মার্টফোন, যা অ্যান্ড্রয়েড Oreo 8.0’র আপডেট পাওয়া শুরু করেছে। আর এই আপডেটটি স্মার্টফোনে FOTA আপডেটের মাধ্যমে দেওয়া শুরু হয়েছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে মালেশিয়াতে গত সপ্তাহে এই আপডেট দেওয়া শুরু হয়েছে। তবে এই আপডেটটি তিনটি আলাদা আলাদা মডেল মানে Zenfone 3 Laser, Zenfone 3 Zoom আর Zenfone 3 Deluxeতে পাওয়া যাচ্ছে।

আর এছাড়া যদি আমরা এই রিপোর্টটি দেখি তবে সেই রিপোর্ট অনুসারে এই তিনটি স্মার্টফোনের মধ্যে Zenfone 3 Deluxe এমন একটি স্মার্টফোন যা এর আগে আপডেট পাওয়া শুরু করেছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই আপাডেটটি মডেল নম্বর ZS550KL মডেলে পাওয়া যাচ্ছে। আর এই স্মার্টফোনটিতে একটি 5.5-ইঞ্চির ডিসপ্লে যুক্ত আর অন্যটি 5.7-ইঞ্চির ডিসপ্লে যুক্ত।

Flipkart আজকে স্মার্টফোন, টেলিভিশান সহ আরও বেশ কিছু জিনিসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

এই আপডেটটিতে স্মার্টফোনটিতে সব কিছু পাওয়া যাচ্ছে, আর এর বিষয়ে আপনারা আগেও শুনেছেন। মানে অ্যান্ড্রয়েড Oreo তে যা আছে তা সবই এই আপডেটে পাওয়া যাচ্ছে। আর এই আপডেটটির স্ফটোয়্যার ভার্সান 80.20.96.89, আর এটি আপনারা ফোনের সেটিংসে গিয়ে আপডেটও করতে পারবেন, আর তাও যদি ফোনে এই আপডেটটি পাওয়া না যায় তবে এই আপডেটটি পেতে আপনার কিছু সময় লাগবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
 

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

আর আমরা যদি Asus Zenfone 3 Deluxe স্মার্টফোনটি একবার দেখি তবে দেখা যাবে যে এই ফোনটি 2016 সালে মানে দু’বছর আগে লঞ্চ করা হয়েছিল। ভারতে এই স্মার্টফোনটির প্রাথমিক দাম 49,999 টাকা আর এই স্মার্টফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 821 প্রসেসারের সঙ্গে 256GB’র ইন্টারনাল স্টোরেজ পাবেন, আর এর সঙ্গে এই স্মার্টফোনটিতে 6GB র‍্যাম আছে। আর এই স্মার্টফোনটির স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি এক্সপেন্ড করা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo