আসুস এই মাসে লঞ্চ করতে চলেছে কিছু “অতুলনীয়”

আসুস এই মাসে লঞ্চ করতে চলেছে কিছু “অতুলনীয়”
HIGHLIGHTS

আগস্টে একবার আবার আসুস কিছু এমন লঞ্চ করতে চলেছে যা খুব অতুলনীয় এবং আপনাকে চমকে দেবে। আগস্টে হওয়ার একটি ইভেন্ট আসুস জেনওয়াচ 3 কে লঞ্চ করতে পারে।

আসুস 31 আগস্ট একটি ইভেন্ট করতে চলেছে যার মধ্যে আসুস তার আরেকটি নতুন ডিভাইস লঞ্চ করতে পারে। কোম্পানি তার টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে ঘোষণা করেছে।কিন্তু এটি কোন ডিভাইস হবে এর বিষয় কোনো তথ্য আসেনি।

इसे भी देखें: [Hindi – हिन्दी] Sony Alpha 68 Camera Unboxing in Hindi Video

আসুস তার টুইটার অ্যাকাউন্ট এর মাধ্যমে একটি টুইট করে জানান যে, " "Incredible is coming (অবিশ্বাস্য, আসছে)," এবং এই টুইট এ 31.08.2016 তারিখ দেওয়া হয়েছে। এর সঙ্গে যদি আপনি এই টুইট কে দেখেন তো এটি "The time for something incredible is now! #IFA16 #ASUS."

এটা তো পরিষ্কার যে IFA ইভেন্টের সময় আসুস কিছু দর্শনীয় লঞ্চ করতে পারে বা এমন ও হতে পারে যে এর আগে কিছু লঞ্চ করুক। বলে দি যে বার্লিন এ IFA 2016 পরবর্তী মাসে  2-7 সেপ্টেম্বর অব্দি হবে। যেখানে সব কোম্পানি প্রেস এর জন্য প্রায় 2 থেকে 4 দিন আগে তাদের প্রোডাক্ট পপ্রস্তুত করে দেবে। এর সঙ্গে বলে দি যে লেনোভো ও এই দিন একটি ইভেন্ট করতে যাচ্ছে যেখানে সে তার নতুন প্রোডাক্ট মোটোমোড্স, মোটো 360 স্মার্ট এবং কিছু অন্য নতুন প্রোডাক্টস কে প্রস্তুত করতে পারে। এই প্রোডাক্টস এ সাশ্রয়ী ফোন এবং ট্যাবলেট হতে পারে।

এবার শুধু যদি আসুস এর বিষয় বলি তো আসুস 31 আগস্ট একটি ইভেন্ট করতে চলেছে যার মধ্যে আসুস তার আরেকটি নতুন ডিভাইস  আসুস জেনওয়াচ 3 কে লঞ্চ করতে পারে। এই স্মার্টওয়াচ কে অনলাইন দেখা গেছিলো।

সম্প্রতি আসুস ভারতে তার জেনফোন 3 সিরিজ এর অধীন কিছু নতুন স্মার্টফোন লঞ্চ করেছে …

আরও দেখুন : হুয়াওয়ে P9 স্মার্টফোন ভারতে লঞ্চ, মূল্য Rs. 39,999

আসুস জেনফোন 3 স্মার্টফোন কে দুই রূপের মধ্যে চালু করা হয়েছে। এইটা কে 5.2 ইঞ্চি FHD ডিসপ্লে, 3GB Ram, 32GB স্টোরেজ এর সঙ্গে মূল্য Rs. 21,999 তে প্রস্তুত করা হয়েছে। এর সঙ্গে এই স্মার্টফোনকরে কেই 5.5 ইঞ্চি FHD ডিসপ্লে, 4GB Ram, 64GB স্টোরেজ এর সঙ্গে মূল্য 27,999 তে প্রস্তুত করা হয়। এই দুটি ফোনে বিদ্যমান রয়েছে কোয়ালকম এর স্ন্যাপড্রাগন 625 প্রসেসর। তে রয়েছে একটি 16MP এর রিয়ার ক্যামেরা Pixelkster 3.0 এবং Tritech অটোফোকাস এর সঙ্গে দেওয়া। আসুস জেনফোন 3 তে একটি 8MP ফ্রান্ট ক্যামেরা রয়েছে। আসুস জেনফোন 3 জেন্ UI3.0 এর সঙ্গে অ্যান্ড্রয়েড মার্সমেলো এর উপর ভিত্তি করা। এর 5.2 ইঞ্চি সংস্করণে একটি 2650mAh ব্যাটারি এবং 5.5 ইঞ্চি সংস্করণে একটি 3000mAh ব্যাটারি রয়েছে। দুটি ফোন কেই আপনি অনলাইন এবং অফলাইন দুটি মাধ্যমে সেপ্টেম্বর 2016 থেকে নিতে পারেন।

এছাড়া যদি আসুস জেনফোন 3 লেজার স্মার্টফোন এর বিষয় বলি তো এর মূল্য Rs. 18,999 রাখা হয়েছে এবং এতে 5.5 ইঞ্চি FHD ডিসপ্লে এর সঙ্গে স্ন্যাপড্রাগন 430 প্রসেসর, 4GB Ram উপস্থিত রয়েছে। যদি ক্যামেরা কথা বলি তো স্মার্টফোন এ একটি 13MP রিয়ার ক্যামেরা লেজার অটোফোকাস এর সঙ্গে দেওয়া। এটি তে একটি 8MP ফ্রান্ট ক্যামেরা রয়েছে।এই স্মার্টফোন জেন্ UI3.0 এর সঙ্গে অ্যান্ড্রয়েড মার্সমেলো এর উপর ভিত্তি করা।এই স্মার্টফোনে একটি 3000mAh ব্যাটারি হয়েছ এবং এটির স্টোরেজ 32GB. এই ফোন কে আপনি অনলাইন এবং অফলাইন দুটি মাধ্যমে সেপ্টেম্বর 2016 থেকে নিতে পারেন।

আসুস জেনফোন 3 ডিলাক্স এর বিষয় কথা বলি তো এতে আপনি 5.7 ইঞ্চি FHD সুপার অ্যামোলেড ডিসপ্লে পাচ্ছেন। এটা দুই রূপের মধ্যে চালু করা হয়েছে, স্ন্যাপড্রাগন 820 প্রসেসর, 64GB Rom , 6GB উপস্থিত RAM এর সঙ্গে এটির মূল্য Rs. 49,999 রাখা হয়েছে এবং এটার অন্য সংস্করণ স্ন্যাপড্রাগন 821 প্রসেসর, 256GB Rom, 6GB উপস্থিত RAM এর মূল্য Rs. 62,999 রাখা হয়েছে। এটা তে রয়েছে একটি 23MP এর রিয়ার ক্যামেরা Pixelkster 3.0 এবং Tritech অটোফোকাস এর সঙ্গে দেওয়া।এর রিয়ার ক্যামেরা সোনি র IMX318 সেন্সর এবং 4-axis OIS দিয়ে সজ্জিত করা। এটি তে একটি 8MP ফ্রান্ট ক্যামেরা রয়েছে।এই স্মার্টফোন জেন্ UI3.0 এর সঙ্গে অ্যান্ড্রয়েড মার্সমেলো এর উপর ভিত্তি করা। আসুস জেনফোন 3 আল্ট্রা তে একটি 3000mAh ক্ষমতা ব্যাটারি হয়েছে। এই ফোন কে অনলাইন এবং অফলাইন দুটি মাধ্যমে সেপ্টেম্বর 2016 থেকে নিতে পারেন।

সোর্স

সোর্স

আরও দেখুন : মাইক্রোম্যাক্স ক্যানভাস 5 লাইট বিশেষ সংস্করণ আনুষ্ঠানিকভাবে চালু

আরও দেখুন : নোকিয়া'র OZO VR ক্যামেরার মূল্য তে হলো এখন কার সবচেয়ে বড় ছাড়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo