18GB RAM, শক্তিশালী প্রসেসর এবং ক্যামেরা, 15 ফেব্রুয়ারি লঞ্চ হবে দুটি দুর্দান্ত গেমিং স্মার্টফোন

18GB RAM, শক্তিশালী প্রসেসর এবং ক্যামেরা, 15 ফেব্রুয়ারি লঞ্চ হবে দুটি দুর্দান্ত গেমিং স্মার্টফোন
HIGHLIGHTS

Asus শীঘ্রই ভারতে তাদের নতুন গেমিং হ্যান্ডসেট ROG Phone 5s এবং ROG Phone 5s Pro লঞ্চ করতে চলেছে

কোম্পানি এই দুটি ফোন ভারতে 15 ফেব্রুয়ারি লঞ্চ করতে চলেছে

Asus এর এই দুটি স্মার্টফোনেই LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে

হার্ড-কোর গেমিং স্মার্টফোন পছন্দ করা গ্রাহকদের জন্য রয়েছে দারুণ খবর। স্মার্টফোন কোম্পানি Asus শীঘ্রই ভারতে তাদের নতুন গেমিং হ্যান্ডসেট ROG Phone 5s এবং ROG Phone 5s Pro লঞ্চ করতে চলেছে৷ এই দুটি ডিভাইসের বিক্রি বিশ্বের কয়েকটি দেশে শুরু হয়েছে এবং এখন তারা ভারতে প্রবেশের জন্য প্রস্তুত। কোম্পানি এই দুটি ফোন ভারতে 15 ফেব্রুয়ারি লঞ্চ করতে চলেছে। লঞ্চ ইভেন্ট শুরু হবে দুপুর 12টায়।

Asus ROG Phone 5s এবং ROG Phone 5s Pro ফিচার এবং স্পেসিফিকেশন

Asus ROG Phone 5s এবং ROG Phone 5s Pro প্রায় একই। এই দুটি ফোনের মধ্যে পার্থক্য শুধুমাত্র RAM, স্টোরেজ এবং রিয়ার ম্যাট্রিক্স ডিসপ্লে। ROG Phone 5s ফোনে 8GB, 12GB, 16GB এবং 18GB-র LPDDR5 RAM এর সাথে আসে। এছাড়া, ROG Phone 5s Pro ফোনে কোম্পানি শুধুমাত্র 18GB LPDDR5 RAM সহ অফার করছে। স্টোরেজ সম্পর্কে কথা বললে, Phone 5s 512GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ অপশনে আসে, তবে 5s Pro ফোনে আপনি মাত্র 512GB UFS 3.1 স্টোরেজ বিকল্প পাবেন।

দুটি স্মার্টফোনেই, আপনি একটি 6.78-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে পাবেন যার রিফ্রেশ রেট 144Hz এবং একটি স্পর্শ স্যাম্পলিং রেট 360Hz। ডিসপ্লের বিশেষ ফিচার হল এটি 1200 নিট এর পিক ব্রাইটনেস এবং গরিলা গ্লাস ভিকটাস প্রটেকশন দিয়ে আসে। প্রসেসর হিসেবে কোম্পানি এই দুটি ফোনেই Snapdragon 888+ চিপসেট অফার করছে।

ফটোগ্রাফির জন্য, Asus এর এই দুটি স্মার্টফোনেই LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে 64-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে একটি 13 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি 5-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। এছাড়া, আপনি সেলফির জন্য এই ফোনে একটি 24-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। ব্যাটারির কথা বললে, এই দুটি ডিভাইসে 6000mAh ব্যাটারি রয়েছে, যা 65W ফাস্ট চার্জিংয়ের সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo