Asus 5G কন্সেপ্ট ফোনটি দারুন আকর্ষণীয় ফোনে ডুয়াল স্লাইডার থাকতে পারে

Asus 5G কন্সেপ্ট ফোনটি দারুন আকর্ষণীয় ফোনে ডুয়াল স্লাইডার থাকতে পারে
HIGHLIGHTS

এটি Nokia N95 য়ের থেকে অনুপ্রানিত

এর ছবি Evan Blass টুইট করেছেন

আপনাদের কী Nokia N95 মোবাইল ফোনের কথা আছে, এই ডুয়াল স্লাইডার ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল? কিছুটা এরকমই আসুসের তরফেও করা হতে পারে

আপনাদের মনে আছে কি যে  Nokia N95 ফোনটি ডুয়াল স্লাইডার ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটি যখন স্লাইড ডাউন করা হয় তখন মিড্যা প্লেব্যাল অপশান খুলে যেত, আর এবার আপনারা এটি স্লাইড আপ করলে কিপ্যাড সামনে আসত। আর এ থেকে অনুপ্রানিত হয়ে এবার Asus 5G কন্সেপ্ট ফোন হবে বলে মনে করা হচ্ছে।

আপনাদের বলে রাখি যে Even Blass টুইট করে কিছু কন্সেপ্ট ফোন শেয়ার করেছেন। এখানে ফোনে ডুয়াল স্লাইডার ডিজাইনের সঙ্গে বেজেল লেস ডিসপ্লে দেখা গেছে। আর আমরা যদি প্রথম কন্সেপ্ট ফোন দেখি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনে ডুয়াল ফ্রন্ট ফেসিগ ক্যামেরা থাকতে পারে। আর এছাড়া আপনারা এক্রি লং LED স্ট্রিপও দেখতে পারবেন।

আর এছাড়া এটি প্রথম ফোন যা রেয়ার প্যানেলে ডুয়াল ক্যামেরার সঙ্গে দেখা গেছে, আর এটি দেখে মনে হয়েছে যে এই ফোনে চারটি ক্যামেরা থাকতে পারে, ডুয়াল ফ্রন্ট আর ডুয়াল রেয়ার আর এছাড়া রেয়ার ক্যামেরার সঙ্গে আপনারা LED ফ্ল্যশ পাবেন। আর এর সঙ্গে আপনারা এখানে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখতে পাবেন না। আর এর মানে এই যে এই ফোনে আপনারা ডিসপ্লের মধ্যে এই ফিচারটি পেতে পারেন।

আর এছাড়া আমরা যদি অন্য ফোনটি দেখি তবে এই ফোনের ডিজাইনে কিছু পরিবর্তন দেখা গেছে। এতে আপনারা ডুয়াল ফ্রন্ট ক্যামেরা পাবেন আর এই ফোনে এর সঙ্গে একটি LED ফ্ল্যাশও পাবেন,। আর এছাড়া এই ফোনে আপআন্রা রেয়ার প্যানেলে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন, আর এতে আপনারা সেন্সার মিডিল পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo