অ্যাপেল হয়ত IPHONE 8 য়ের সাকসেসার ফেস আইডি আর 5.4 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে বানাবে

অ্যাপেল হয়ত IPHONE 8 য়ের সাকসেসার ফেস আইডি আর 5.4 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে বানাবে
HIGHLIGHTS

অ্যাপেল হয়ত iPhone 8 য়ের সাকসেসার আনবে

অ্যাপেল আইফোন 8 য়ের সাকসেসার কম বেজেল, ফেস আইডি সাপোর্ট আর 5.4 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে আনবে

যখন অ্যাপেলের iPhone SE ফোনের সাকসেসার আসার ব্যাপারে একাধিক রিউমার্স আসছে সেই সময়ে জানা গেছে যে অ্যাপেল হয়ত তাদের iPhone 8 য়েরও একটি সাকসেসার আনবে। এই ফোনের লিক রেন্ডার থেকে জানা গেছে যে এতে হয়ত কম বেজেল, ফেস আইডি আর 5.4 ইঞ্চির ডিসপ্লে থাকবে।

একটি জাপানি সাইট MacOtakara তে বলা হয়েছে যে অ্যাপেল হয়ত তাদের আইফোন 8 ফলো আপের জন্য ফেস আইডি টেস্ট করছে। আর আইফোন SE2 র টাচ আইডি বিষয়েও জানা গেছে। রি রিউমার্ড হ্যান্ডসেটে 5.4 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এর সঙ্গে এতে কম বেজেল, নচ, ফেস আইডি থাকবে। আর রিপোর্ট অনুসারে এই ফোনের ক্যামেরা iPhone 8 য়ের থেকে বড় হবে।

এই বিষয়ে রিপোর্ট একটু কনফিউসিং আর সেখানে MacOtakara বলেছে যে একটি ডিভাইস “ আইফোন 8 য়ের একটি আপডেট ভার্সানে A13 বায়োনিক ব্যাবহার করা হবে”। এর আগের গুজব অনুসারে iPhone SE 2 আর  iPhone 9 হয়ত টাচ আইডি সাপোর্টের সঙ্গে আসবে। আর এর সঙ্গে এখন বলা হচ্ছে যে এই লাইনআপে আছে আইফোন 8 ও। আর এখনও পর্যন্ত বলা হয়েছে যে এটি কম বেজেলের সঙ্গে আসবে। আর একটি লিক ইমেজ অনুসারে iPhone SE হোম বটনে বড় বেজেলের সঙ্গে দেখা গেছে।

এর আগে Ming Chi Kuo ঘোষনা করেন যে অ্যাপেল তাদের মিড সাইকেল হ্যান্ডসেট মার্চে লঞ্চ করবে। আর এর আগের এই রিপোর্টে ডিভাইসের নাম বলা হয়নি। এমনও হতে পারে যে iPhone SE 2আর iPhone 9 দুটি আলাদা ডিভাইস হিসাবে আসবে। আর যদি তাই হয় তবে এই ডিভাইসের বিষয়ে আমরা এর মধ্যে আরও লিক খবর পাব।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo