Apple এর এই বছরের প্রথম ইভেন্ট 8 মার্চ, লঞ্চ হবে সস্তা দামের iPhone

Apple এর এই বছরের প্রথম ইভেন্ট 8 মার্চ, লঞ্চ হবে সস্তা দামের iPhone
HIGHLIGHTS

Apple এর 2022 সালের প্রথম বড় ইভেন্টটি 8 মার্চ অনলাইনে অনুষ্ঠিত হবে

Apple মার্চ 8 ইভেন্টটি Apple পার্ক থেকে ব্রডকাস্ট করা হবে

8 মার্চ ইভেন্টে Apple এফোর্ডেবল Macbook আনতে পারে

Apple এর 2022 সালের প্রথম বড় ইভেন্টটি 8 মার্চ অনলাইনে অনুষ্ঠিত হবে বলে ঘোষণা করা হয়েছে। Apple মার্চ 8 ইভেন্টটি Apple পার্ক থেকে ব্রডকাস্ট করা হবে। ইভেন্টে সকলকে আমন্ত্রণ জানাতে, Apple ট্যাগলাইন হিসাবে "পিক পারফরম্যান্স" টিজ করেছে, যেখানে মাল্টিকালার Apple লোগো দেখা গেছে। বিশেষজ্ঞদের মতে এটি আপকামিং ডিভাইসগুলির রঙের হিন্ট দিচ্ছে৷ 8 মার্চ ইভেন্টে অ্যাপল যেগুলি লঞ্চ করতে পারে সেগুলি দেখে নিন-

Apple iPhone SE 3

রিপোর্ট অনুযায়ী, Apple iPhone SE 3 এর ঘোষণা প্রায় নিশ্চিত। Apple এই ইভেন্টে iPhone SE-এর থার্ড জেনারেশন ঘোষণা করবে, ফোনটি iPhone SE 3 নামে আসতে চলেছে। লো-কস্ট iPhone SE ফোনটি Apple এর লেটেস্ট A15 CPU চিপে চলবে এবং এটি হবে প্রথম 5G iPhone SE। এটি টাচ আইডি ফিচার সহ বর্তমান iPhone SE-এর মতো প্রায় একই ধরনের ডিজাইনের সাথে আসবে। iPhone SE 3 স্মার্টফোনটি 2022 সালের সবচেয়ে কম দামের iPhone হতে চলেছে।

Apple iPad Air

Apple, মার্চ 8 ইভেন্টে নতুন iPad Air ট্যাবলেট ঘোষণা করতে পারে। নতুন Apple iPad Air ট্যাবলেটটি A15 Bionic চিপ এর সাহায্যে চলতে পারে৷ রিউমর অনুযায়ী, iPad Air ট্যাবলেটটি সেন্টার স্টেজ সাপোর্ট সহ একটি 12-মেগাপিক্সেল ফেস-টাইম HD ক্যামেরার সাথে আসতে পারে। এটি 2022 এর সবচেয়ে এফোর্ডেবল iPad হতে চলেছে।

MacBook Air

8 মার্চ ইভেন্টে Apple এফোর্ডেবল Macbook আনতে পারে। শোনা যাচ্ছে নতুন Macbook Air, Apple এর নিজস্ব চিপগুলিতে চলতে পারে। লেটেস্ট Macbook Air আকর্ষণীয় রি-ডিজাইন এবং নতুন রঙে আসতে পারে। রিপোর্ট অনুযায়ী, আপকামিং MacBook Air ডিভাইসটি Apple এর নিজস্ব চিপে চলা সবচেয়ে কম খরচের Macbook হতে চলেছে।

M1 Pro and M1 Max chips এর সাথে Mac mini

নতুন আপডেটের সাথে আসতে পারে Mac Mini। Apple এর সেল করা সবচেয়ে ছোট Mac হল Apple Mac Mini। গুজব অনুযায়ী, লেটেস্ট Mac mini এর ডিজাইনের আমুল পরিবর্তন দেখা যাবে। Apple Insider এর মতে, যদিও Apple একই স্কোয়ার পাক শেপ বজায় রাখতে পারে, তবে Mac Mini এর ডিজাইনে সার্কেল বেসের পরিবর্তে রাবার ফুট সহ একটি মেটাল রিম এবং একটি পলিকার্বোনেট টপ থাকতে পারে। M1 Pro এবং M1 Max চিপগুলির সাথে Mac Mini এর পারফরম্যান্স আপগ্রেডও দেখা যেতে পারে৷

বছরের প্রথম Apple ইভেন্টে যে যে Apple প্রোডাক্টগুলি লঞ্চ হবেনা, সেগুলি জেনে নিন-

iPhone 14 সিরিজ, Apple Watch সিরিজ 8

iPhone 14 সিরিজ সেপ্টেম্বর মাসে আসতে পারে। একই সময় Apple Watch সিরিজ 8 ও লঞ্চ হতে পারে। তাই এগুলি এখন আসবে না।

MacBook Pro, iMac and AirPods

Apple এর এই ইভেন্টে নতুন MacBook Pro, iMacs এবং AirPods লঞ্চ করার সম্ভাবনাও নেই। Apple গত বছরের সেপ্টেম্বরে, নিজস্ব প্রসেসরে চালিত লেটেস্ট Macbook Pro ল্যাপটপ লঞ্চ করেছিল। AirPods 3-ও 2021 সালের সেপ্টেম্বরে ঘোষণা করা হয়েছিল এবং iMacs 2021-এর এপ্রিল মাসে এসেছিল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo