নতুন রঙের iPhone X স্মার্টফোনটি দেখা গেছে, খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে

নতুন রঙের iPhone X স্মার্টফোনটি দেখা গেছে, খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

iPhone X স্মার্টফোনের একটি নতুন Blush Gold রঙের ভেরিয়েন্টের ইমেজ ইন্টারনেটে লিক হয়েছে, এছাড়া এও জানা গেছে যে এই স্মার্টফোনটি কালারে সঙ্গে এর সিম ট্রেতেও কিছু পরিবর্তন করা হতে পারে

অ্যাপেল iPhone X স্মার্টফোনটির একটি নতুন কালার ভেরিয়েন্টে কাজ করছে বলে জানা গেছে, আপনাদের জানিয়ে রাখি যে এই বিষয়ে বিখ্যাত ডিজাইনার Benjamin Geskin একটি টুইট করেছেন যা থেকে এই খবর পাওয়া গেছে। আমরা বলেছি যে বলা হচ্ছে যে কোম্পানি একটি নতুন কালার ভেরিয়েন্টে কাজ করছে যার কোডনেম D21A দেওয়া হয়েছে। Amazon Samsung Carnivalঃ এই জিনিস গুলির ওপর আজকে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই টুইটারে এই নতুন কালার ভেরিয়েন্টের সিম ট্রেই অন্য গোল্ড কালারের ভেরিয়েন্টের সঙ্গে তুলনা করা হয়েছে। আপনাদের এখনকার মতন এটা জানিয়ে রাখি যে iPhone X স্মার্টফোনটির স্পেস গ্রে আর সিলভার গোল্ড কালার ভেরিয়েন্ট পাওয়া যায়।

 

এর আগে KGI সিকিউরিটি বিশ্লেষক Ming-Chi Kuo এই ভেরিয়েন্টের বিষয়ে বলেছিলেন। তবে এছাড়া এও বলা হয়েছিল যে কোম্পানি প্রোডাকশান সাপ্লাইয়ের সমস্যার জন্য বন্ধ করে দিয়েছিল। আর এছাড়া কোম্পানি এখনও অফিসিয়ালি কিছু জায়ানি। তবে এই খবর এই খবরটি আমাদের টক ঝাল মিষ্টি একটি খবর হিসাবে নেওয়া উচিৎ । আপনারা জানেন যে iPhone X স্মার্টফোনটি একটি এজ-টু-এজ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছিল, আর এর সঙ্গে এর সব থেকে বড় বৈশিষ্ট্য এর টপ ফ্রন্টে একটি notch আছে।

এটা আলাদ বিষয় যে সম্প্রতি iPhone SE 2 স্মার্টফোনটি নিয়ে কেতি ভিডিও অনলাইনে দেখা গেছিল। এর মাধ্যমে হিন্ট পাওয়া গেছিল যে এই স্মার্টফোনটির টপে একটি notch থাকবে। এটি iPhone X য়ের সঙ্গে মিল যুক্ত হতে পারে। আর এছাড়া এই ভিডিওতে এও দেখা গেছিল যে এই ডিভাইসের সাইডে ফ্ল্যাট হবে। এটি iPhone SEয়ের মতনই হবে।

তবে এই ডিভাইসে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। আর এর সঙ্গে ডিসপ্লে যথেষ্ট থিন বেজেল যুক্তও হতে পারে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo