Apple iPhone X জিও বাইব্যাক অফারঃ এক বছর পরে এই ডিভাইসটি ফিরিয়েদিলে 70% এর বাইব্যাক

Apple iPhone X জিও বাইব্যাক অফারঃ এক বছর পরে এই ডিভাইসটি ফিরিয়েদিলে 70% এর বাইব্যাক
HIGHLIGHTS

ভারতে Apple iPhone X এর প্রি বুকিং শুরু হয়ে গেছে, এই স্মার্টফোনটির দাম Rs 89,000 থেকে শুরু হচ্ছে

Apple iPhone X এর প্রি –অর্ডার ভারতে শুরু হয়ে গেছে আর এই ফোনটি লিমিটেড কোয়ান্টিটিতে কিনতে পাওয়া যাবে। iPhone X এর 64GB ভেরিয়েন্টের দাম Rs 89,000 আর 256GB ভেরিয়েন্টের দাম Rs 1,02,000।

ফ্লিপকার্ট আর অ্যামাজনে iPhone X এর ওপর বাইব্যাক, ক্যাশব্যাক আর এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। অ্যামাজন রিলায়েন্স জিওর সঙ্গে একসঙ্গে iPhone X এর ম্যাক্সিমাম দামের ওপর 70% অব্দি বাইব্যাক অফার দিচ্ছে।

জিওর iPhone X বাইব্যাক অফারের অন্তর্গত কোন গ্রাহক যদি Amazon.in ( শুধু মাত্র রিলায়েন্স ডিজিটাল সেলার দ্বারা) iPhone X কেনে আর বাইব্যাক পিরিয়েডের মধ্যে তা ফিরিয়ে দেয় তবে সে MRP’র 70% বাইব্যাকের সুবিধা পাবে। এই বাইব্যাক পিরিয়াড 1 অক্টোবর 2018 থেকে 31 ডিসেম্বর 2018 অব্দি পাওয়া যাবে।

রিলায়েন্স জিওর বাইব্যাক অফার পাওয়া জন্য ইউজার্সকে জিওর সার্ভিস ব্যবহার করতে হবে। জিও ইউজার্সদের জন্য iPhone X এর IMEIনম্বর অ্যাক্টিভেট হওয়ার 12 মাস অব্দি Rs 799’র রিচার্জ করতে হবে। সব মিলিয়ে এই ফোনে Rs 9999  রিচার্জ সারা বছরে করতে হবে।

প্রিপেড ইউজার্সকে Rs 799’র জিও প্ল্যানে আনলিমিটেড ডাটা, 100SMS প্রতিদিন পাচ্ছে আর এই প্ল্যানটি ২৮ দিনের জন্য বৈধ। এই প্ল্যানে আপনি প্রতিদিন 3GB ইন্টারনেট ব্যবহার করতে পারবেন আর 3GB ডাটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড 128Kbps হবে।

পোস্টপেড ইউজার্সের জন্য Rs 799 প্ল্যানে ফ্রি ভয়েস, আনলিমিটেড ডাটা আর প্রতিদিন 100SMS পাচ্ছে। আর প্রতিদিন 3GB ইন্টারনেটে ব্যবহার করা যাবে। এর এই 3GB ডাটা শেষ হয়ে গেলে ইন্টারনেটের স্পিড 128Kbps হবে।

iPhone X ইউজার্স বাইব্যাক অফার পেতে গেলে MyJio অ্যাপে নিজেকে নথিভুক্ত করতে হবে। আর এর জন্য MyJio অ্যাপ ওপেন করে  Jio-iPhone এনসিলে ক্লিক করতে হবে। ল্যান্ডিং পেজে গিয়ে নিজের IMEI নম্বর দিতে হবে। IMEI ভ্যালিডেশানের পরে নিজের জিও মোবাইল নম্বর দিন আর এই পেজে নির্দেশ করবে যে গ্রাহক এই অফারটি পাবে কিনা। এর পরে আপনাকে টার্ম অ্যান্ড কন্ডিশান এক্সপেক্ট করতে হবে আর সাবমিট করতে হবে।

এই অফারটিতে রেজিস্ট্রেশানের শেষ দিন এই বছরের 31 ডিসেম্বর।

ইউজার্সকে 70% ক্যাশব্যাক পেতে হলে তাদের নিজেদের iPhone X 1 অক্টোবর ২০১৭ থেকে নিয়ে ৩১ ডিসেম্বর ২০১৮ র মধ্যে ফেরত দিতে হবে আর এই ফোনটির সঙ্গে আওয়া অরিজিনাল অ্যাকেসারিজ আর অরিজিনাল বক্সও ফেরত দিতে হবে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo