Apple iPhone X ফোনটি iOS 12.1 য়ের আপডেট পাওয়ার সময়ে আগুন লাগে

Apple iPhone X ফোনটি iOS 12.1 য়ের আপডেট পাওয়ার সময়ে আগুন লাগে
HIGHLIGHTS

একজন ইউজারের মাধ্যমে একটি পোস্ট দেখে এই খবরটি জানা গেছে, আর এছাড়া যে ইউনিটটি এখানে দেখা গেছে সেটি দেখে এটি আগুনের গ্রাসে পরেছে বলে মনে হয়, কোম্পানি এই বিষয়ে অনুসন্ধান করছে

আমরা স্যামসাং গ্যালাক্সি Note 7 য়ের বিষয়ে জানি যে এর ব্যাটারির সমস্যা আছে আর সেই জন্য এই ফোনটিতে আগুন লেগেছিল। আজকাল স্মার্টফোনে আগুন লাগার খবর প্রায়ই দেখা যায়। কখনো কোন ফোন চার্জিংয়ের সময়ে আগুন লাগে আবার কখনও কথা বলার সময়ে দুর্ঘটনা ঘটে। তবে এবার জানা গেছে যে Apple iPhone X য়ের বিষয়ে এই সংক্রান্ত খবর পাওয়া গেছে। জানা গেছে যে iPhone X য়ে iOS 12.1 য়ের আপডেটের সময়ে বেশি হিট হয়ে আগুন লেগে যায়।

এই খবর টুইটারের মাধ্যমে জানা গেছে। ইউজার জানিয়েছেন যে যখন এই ঘটনা ঘটে সেই সময়ে কোম্পানি অ্যাডপ্টার আর লাইটিং কেবেলের মাধ্যমে নিজের ফোন চার্জ করছিলেন। ইউজারের এক সময় মনে হয় যে তার ফোন বেশি হিট হয়ে যাচ্ছে আর তাতে তখন আগুন লেগে যায়। সেই ইউজার কোম্পানিকে এই ঘটনাটি দেখতে বলেন। আর এছাড়া অ্যাপেল ইউজার কে এই ডিভাইসটি তাদের কাছে পাঠাতে  বলেন, যাতে তারা আরও বেশি অনুসন্ধান করতে পারেন। আর এই খবরও ইউজার টুইটের মাধ্যমে জানিয়েছে।

এই ডিভাইসটি এই টুইটারে আপনারা দেখতে পারবেন আর এটি Rahle Mohamad বলেন, তিনি ফেডেরা ওয়ে ওয়াসিংটন আমেরিকাতে থাকেন। এই ডিভাইসটি প্রায় 10 মাস আগে জানুয়ারি মাসে তিনি কেনেন আর এই কম সময়ের মধ্যেই ডিভাইসটির সঙ্গে এই দুর্ঘটনা ঘটে।

এই গ্রাহকের অনুসারে, তিনি অ্যাপেলকে এই বিষয়ে জানিয়েছিলেম, আর অয় পেল এই ঘটনার অনুসন্ধান করবে বলে জানায়। আর এছাড়া এই টুইটে রিপ্লাই করে অ্যাপেলের সাপোর্ট টিম জানায় যে এই ধরনের ঘটনা মেনে নেওয়া যায় না আর তারা এই সমস্যা সমাধান করবে বলে জানায়।

সম্প্রতি স্যামসাং গ্যালাক্সি Note 9 ফোনটির বিষয়েও এই ধরনের একটি খবর সামনে আসে, আর এর মানে এই যে সম্প্রতি স্যামসাং গ্যালাক্সি Note 9 ফোনটির বিষয়েও এই ধরনের খবর ইন্টারনেটে দেখা গেছে। স্যামসাং গ্যালাক্সি Note 9 ফোনটি ব্যাবহার করে একজন মহিলা স্যামসাংয়ের ওপরে কেস করেছিলেন যে এই ফোনটি আচমকাই ফেটে যায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo