অ্যাপেল এডসের বিরুদ্ধে লারাইয়ের জন্য আইফোন 8, 8 লাল রঙে নিয়ে এল

অ্যাপেল এডসের বিরুদ্ধে লারাইয়ের জন্য আইফোন 8, 8 লাল রঙে নিয়ে এল
HIGHLIGHTS

অ্যাপেল আইফোন 8 আর আর আইফোন 8প্লাস লাল রঙের ভেরিয়েন্ট সোমবার লঞ্চ করা হয়েছে, এই ভেরিয়েন্টটি আফ্রিকার এইচআইভি/এডসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য সব জিনিস লাল রঙের ভেরিয়েন্টে নিয়ে এসেছে

অ্যাপেল আইফোন 8 আর 8 প্লাস লাল রঙের ভেরিয়েন্টে লঞ্চ কড়া হয়েছে। এই ভেরিয়েন্টটি এই ভেরিয়েন্টটি আফ্রিকার এইচআইভি/এডসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য সব জিনিস লাল রঙের ভেরিয়েন্টে নিয়ে এসেছে । অ্যাপেল নোপ্রেডাক্টার (রেড) চ্যারেটির অংশীদার আর এর জন্য তারা আইফোন 7 আর 7 প্লাসও লাল রঙের ভেরিয়েন্টে লঞ্চ করেছে।

একটি বক্ত্যব্যে অ্যাপেল বলেছে যে এই স্পেশাল ভেরিয়েন্টটি কিছু বাছাই কড়া দেশ আর অঞ্চলে মঙ্গলবার থেকে বিক্রি কড়া হবে।

Amazon আর Flipkartয়ে আজকে এই জিনিস গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

ভারতে আইফোন 8 আর আইফোন 8 প্লাস রেড স্পেশাল ভেরিয়েন্ট 64জিবি আর 256জিবি ভেরিয়েন্টে লঞ্চ হবে, যার দাম শুরু হবে 67,940টাকা থেকে। আর এর বিক্রি অ্যাপেলের রিসেলার আর কিছু বছাই কড়া কিয়ক্সের মাধ্যেম মে মাস থেকে শুরু করা হবে।

অ্যাপেলের উৎপাদনের ভাইসপ্রেসিডেন্ট গ্রেগ জেসবিক বলেছেন, “ এই স্পেশাল ভেরিয়েন্ট রেড আইফনে লাল আর কালো রঙ ব্যবহার কড়া হয়েছে আর এটি গ্রাহকদের এইচআইভি আর এডেসের বিরুদ্ধে লড়াই করতে সাহায্য করবে”।

অ্যাপেল এডসের বিরুদ্ধে লড়াই করার জন্য সব থেকে বড় করপোরেট আর যারা রেডের অংশীদার হয়ে 13 কোটি ডলারের থেকে বেশি সাহায্য করেছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

রেডের প্রধান কার্যকারী অফিসার বলেছেন যে, “আজকের ঘোষনায় অ্যাপের নেতৃত্বে 2006 (রেড) শুরু হয় আর তার পরে এডসের বিরুদ্ধে লড়াই করার জন্য কোম্পানি আরও বেশি এগিয়েছে”। 

Digit.in
Logo
Digit.in
Logo