Apple Diwali Sale 2022 শুরু হচ্ছে, মিলবে iPhone 14, iPhone 13-এ দুর্দান্ত ডিসকাউন্ট, সাথে ফ্রি গিফট!

Apple Diwali Sale 2022 শুরু হচ্ছে, মিলবে iPhone 14, iPhone 13-এ দুর্দান্ত ডিসকাউন্ট, সাথে ফ্রি গিফট!
HIGHLIGHTS

অ্যাপেলের দিওয়ালি সেল শুরু হচ্ছে আজ থেকেই

আইফোন 13 বা আইফোন 13 মিনি কিনলে মিলতে পারে ফ্রি এয়ারপডস

যদিও এই গোটা বিষয় নিয়ে অ্যাপেলের তরফে এখনও কিছু জানানো হয়নি

Apple এর তরফে একটি দারুন ঘোষণা করা হল ভারতীয় গ্রাহকদের জন্য। অ্যাপেল তাঁদের ভারতীয় গ্রাহকদের জন্য Diwali Sale শুরু করেছে। Apple India Website এ এই সেলের আয়োজন করা হয়েছে। আর এই Apple Diwali Sale চালু হচ্ছে আজ থেকেই। চলতি মাসের 26 তারিখ থেকে, অর্থাৎ আজ থেকেই এই সেল শুরু হতে চলেছে। তবে সংস্থার তরফে এখনও এই সেলের বিষয়ে তেমন কিছু ঘোষণা করা হয়নি। কিন্তু অনুমান করা হচ্ছে যে খুবই অল্প সময়ের জন্য এই সেল আসতে চলেছে। এছাড়া আরও একটি কথা কানাঘুষোয় শোনা যাচ্ছে। সেটি হল আইফোন কিনলে মিলতে পারে ফ্রি গিফট!

জানেন কোন কোন প্রোডাক্টের উপর থাকবে দারুন সব অফার? 

মনে করা হচ্ছে iPhone 13 এবং iPhone 13 Mini এর উপর দেওয়া হবে অফার, আর এই দুটি ফোন কিনলে গ্রাহকরা বিনামূল্যে এয়ারপডস পেতে পারেন। এমনটা মনে করা হচ্ছে কারণ iPhone 12 এবং iPhone 12 Mini এর সঙ্গে গত বছর অ্যাপেল কর্তৃপক্ষ বিনামূল্যে এয়ারপডস দিয়েছিল। অন্যদিকে 2020 সালে একই অফার দেওয়া হয়েছিল আইফোন 11 সিরিজের উপর। ফলে এই বছরও একই অফার থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

iPhone এর উপর ছাড়

Apple এর তরফে এখনও ঘোষণা করা হয়নি যে তারা আইফোনের উপর কোনও ছাড় দেবে কিনা। তবে হ্যাঁ, একটি বিষয় বলা যায়, iPhone 14 আসার পর iPhone 13 ফোনটির দাম কমিয়েছে সংস্থা। ফলে নতুন করে আইফোনের দামের উপর কোনও ছাড় থাকবে বলে মনে করা হচ্ছে না। তবে নির্দিষ্ট কিছু ব্যাংকের কার্ডের উপর অফার থাকলেও থাকতে পারে।

iPhone 13

আইফোন 13 69,900 টাকায় ভারতে কিনতে পারা যাচ্ছে এখন। কিন্তু Flipkart Big Billion Days Saleএ এই ফোনটি 56,990 টাকায় কিনতে পারছেন গ্রাহকরা।

iPhone 13 on Apple diwali sale

iPhone 12

44,999 টাকায় এই ফোনটি ভারতের বিখ্যাত E-commerce সাইট Amazon এর Great Indian Festival Saleএ কেনা যাচ্ছে।

Apple সংস্থার অন্যান্য ডিভাইস

সংস্থার তরফে এখনও জানানো হয়নি যে iPad কিংবা MacBook এর উপর কোনও ছাড় থাকবে কিনা।

Flipkart এবং Amazon এর সেল

Flipkart এবং Amazon, ভারতের দুই জনপ্রিয় ইকমার্স সাইটেই দারুন সেল চলছে। যেখানে ব্যাপক কম দামে দারুন সব প্রোডাক্ট পাওয়া যাচ্ছে। Amazon Great Indian Festival Sale এবং Flipkart Big Billion Days Saleএ বিভিন্ন ইলেকট্রনিক জিনিসের উপর দারুন ছাড় দেওয়া হচ্ছে। সঙ্গে রয়েছে ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফার, No Cost EMI, ইত্যাদির অফার। ফলে দারুন কম দামে একাধিক জিনিস কিনতে পারবেন গ্রাহকরা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo