Apple Fest আইফোন থেকে আইপ্যাড ম্যাকবুক থেকে অ্যাপেল ওয়াচ সব কিছুতে দারুন ডিল

Apple Fest আইফোন থেকে আইপ্যাড ম্যাকবুক থেকে অ্যাপেল ওয়াচ সব কিছুতে দারুন ডিল
HIGHLIGHTS

অ্যামাজন ইন্ডিয়াতে অ্যাপেল ফেস্ট চলছে, এখানে আইপ্যাড থেকে আইফোন একাধিক অ্যাপেল প্রোডাক্টে নো কস্ট EMI আর ব্যাঙ্কের অফার পাওয়া যাচ্ছে এই সেল 22-28 মার্চ পর্যন্ত চলবে

অ্যামাজন ইন্ডিয়াতে 22 মার্চ থেকে শুরু হয়েছে অ্যাপেল ফেস্ট, এই ফেস্ট চলবে আগামী 28 মার্চ পর্যন্ত। এখানে অনেক অ্যাপেল প্রোডাক্টের ওপর দারুন সব অফার পাওয়া যাচ্ছে। সঙ্গে আছে নো কস্ট EMI আর অনেক ডিলে আছে আরও অনেক কিছু। আজকে আমরা আপনাদের সেই সব ডিলের বিষয়েই এই আর্টিকেলে বলব, যদি অনেক দিন থেকেই দারুন সব অ্যাপেল প্রোডাক্ট কেনার কথা ভাবছিলেন তবে আজকে সেই ভাবনার স্বদব্যাবহার করার সুযোগ এসেছে।

Apple iPhone X

Apple iPhone X ফোনটির দামে 17,000 টাকা পর্যন্ত ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর এটি 73,999 টাকার প্রাথমিক দামে কেনা যাচ্ছে। HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থেকে কিনলে নো কস্ট EMI তে কেনা যাচ্ছে আর সঙ্গে ICICI ব্যাঙ্কের ডেবিট কার্ড আর ক্রেডিট কার্ড থেকে কিনলে 5% ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Apple iPhone 6S

এই আইফোনটি আপনারা আকর্ষণীয় ডিল আর নো কস্ট EMI তে 27,999 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটি ICICI ব্যাঙ্কের ডেবিট আর ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে 5% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। আর HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে 6 মাসের নো কস্ট Emi তে কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।

Apple Mackbook

আপনারা এই সেলে Apple MackBook য়েও কিছু অফার দিচ্ছে এই অফারে ম্যাকবুকের অনেক প্রোডাক্টে 15,000 টাকা পর্যন্ত ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Apple iPad 6th Gen

এই আইপ্যাডটি অ্যামাজনে 24,990 টাকায় কেনা যাচ্ছে। আর এই অফার 28 মার্চ প্রজন আছে। এখান থেকে কিনুন।

Apple Watch Series 3

Apple Watch Series 3 এই Apple Fest য়ে আপনারা 23,990 টাকার প্রাথমিক দামে কিনতে পারবেন আর এটি 9 মাসের নো কস্ট EMI তে কেনা যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন হতে পারে, সাইটে এই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo